Homeceleb lifeপর্নোগ্রাফি শ্যুটের অপরাধে গ্রেপ্তার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা!

পর্নোগ্রাফি শ্যুটের অপরাধে গ্রেপ্তার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা!

- Advertisement -

অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার! পর্নোগ্রফি ভিডিও শ্যুট ও তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে শেয়ার করার অপরাধে মুম্বই পুলিশ গতকাল সোমবার রাতে গ্রেপ্তার করেছে রাজকে। পুলিশেরতরফ থেকে জানানো হয়ে অপরাধের ভিত্তিতে রাজের বিরুদ্ধে তাঁদের কাছে ‘যথাযথ প্রমাণ’ রয়েছে। গতকাল গোটা রাত পুলিশি হেফাজতে ছিলেন রাজ।

মুম্বই পুলিশ কমিশনার হেমন্ত নাগপাল জানান, “ক্রাইম ব্রাঞ্চ ২০২১ সালের ফেব্রুয়ারিতে রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি শ্যুট ও শেয়ার করার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। রাজকে মূল অভিযুক্ত বলে মনে করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে যথাযথ প্রমাণ রয়েছে।”

উল্লেখ্য চলতি বছরই অভিনেত্রী পুনম পান্ডে রাজ ও তাঁর সংস্থার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টে মামলা দায়ের করেছিলেন। অভিযোগ ছিল, অভিনেত্রীর অনুমতি ছাড়াই আপত্তিকর ভিডিওকে শেয়ার করা হয়েছে একাধিক মাধ্যমে।

তবে গ্রেফতারর পরতদন্ত কতটা এগিয়ে নিয়ে যাওয়া যাবে সে নিয়ে খানিক জলঘোলা রয়েছে। এর অন্যতম কারণ, রাজ কুন্দ্রার ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে। এছাড়া, মোবাইল অ্যাপে পর্নোগ্রাফির শুটিংয়ের অপরাধে অনেক আইনি জটিলতাও রয়েছে। নির্দিষ্ট করে এক্ষেত্রে পর্নোগ্রাফি শুটিংয়ের অপরাধ বিষয়ে বলা নেই। জানা যাচ্ছে, প্রতারণা ও প্রকাশ্যে অশ্লীলতা ছড়ানোর আইনেই মামলা দায়ের করা হয়েছে রাজের বিরুদ্ধে।

এর আগে ২০১৩ সালে আইপিএল চলাকালীন ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে জেরা করা হয়েছিল রাজকে। এবারে ফের নতুন অপরাধে অভিযুক্ত এই ব্যবসায়ী। জানা যাচ্ছে, গতকাল রাতেই জামিনের আর্জি জানানো হয়েছে রাজের তরফ থেকে। আজ জেরা করা হতে পারে রাজকে। আপাতত রাজের তরফ থেকে কোন বিবৃতি জারি করা হয় নি।

Image Source : Wikipedia

আরও পড়ুন : আজ থেকে চালু হচ্ছে উচ্চ প্রাথমিক স্তরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ প্রক্রিয়া

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...