Advertisement
Homeceleb lifeলুচি-আলুর দম থেকে চিংড়ির মালাইকারি-ইলিশ, এক্কেবারে বাঙালি খাবারে মজলেন হরিয়ানার ছেলে নীরজ...

লুচি-আলুর দম থেকে চিংড়ির মালাইকারি-ইলিশ, এক্কেবারে বাঙালি খাবারে মজলেন হরিয়ানার ছেলে নীরজ চোপড়া

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

কলকাতায় নেমেই বাঙালি হয়ে গেলেন নাকি হরিয়ানার ছেলে নীরজ চোপড়া! প্রথমে লুচি, আলুর দম, ডাল। তারপরে ভাত, চিংড়ি মাছের মালাইকারি, ইলিশ আর মটন কষা। শেষে জলভরা সন্দেশ, নলেন গুড়ের আইসক্রিম আর বাঙালির সেরা মিষ্টি দই! এক্কেবারে ভরপুর বাঙালিয়ানা খাওয়ার। চেটেপুটে বাঙালি খাবার খেলেন সোনা জয়ী নীরজ চোপড়া। খাওয়ার পাশাপাশি কোন খাবারের কি নাম সেটাও জেনে নিলেন তিনি। বাঙালির জিভে জল আসা খাবার খেয়ে বেশ আনন্দিত হরিয়ানার ছেলে নীরজ। 

টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর রাতারাতি তারকা হয়ে ওঠেন নীরজ। তারপরে এই প্রথমবার কলকাতায় এসে তিলোত্তমার প্রেমে মজে যান নীরজ। সম্প্রতি বাইপাসের ধারে সল্টলেক স্টেডিয়ামের বিপরীতে স্বভূমির নিকট একটি হোটেলে উঠেছেন তিনি। সেই হোটেলেই গতকাল মঙ্গলবার রাতে নীরজের জন্য এই বাঙালি খাবারের আয়োজন করা হয়।

জানা যাচ্ছে, কলকাতায় পা দিতেই বিমানবন্দরেই গোল্ডেন বয়কে সংবর্ধনা জানানো হয় পুষ্পস্তবক দিয়ে। আজ বুধবার কলকাতায় নীরজের সংবর্ধনা অনুষ্ঠানও রয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিতে গতকাল মঙ্গলবার ভুবনেশ্বর থেকে কলকাতায় পৌঁছেচেন নীরজ। আজ স্বভূমিতে ‘তাহাদের কথা’ নামের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। 

খবর, অনুষ্ঠানে নীরজ তাঁর জীবনের অজানা কাহিনী ভাগ করে নেবেন। কিভাবে জ্যাভলিন থ্রোর প্রতি আগ্রহ জাগল ? তাঁর সাফল্যের রহস্য, তাঁর যাত্রা সম্মন্ধে অজানা তুলে ধরবেন।  

প্রসঙ্গত, দেশের প্রথম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলিট হিসেবে ৮৭.৫৮ মিটার জ্যাভলিন থ্রো করে টোকিও অলিম্পিক্সে প্রথম ভারতীয় হিসেবে সোনা জেতেন নীরজ। তারপর থেকেই শুভেচ্ছা আর সংবর্ধনার বন্যা আর রাতারাতি তারকা হয়ে ওঠেন ২৩ বছরের নীরজ।  

Image Source : Facebook

আরও পড়ুন : ফের সাম্প্রদায়িক সংঘাত ! সংখ্যালঘু মহিলাকে নিয়ে বাইকে সফর করায় বেধড়ক মারধর করা হয় এক হিন্দু যুবককে

- Advertisement -

Must Read

ত্বককে সুন্দর-সতেজ রাখতে কি করেন শাহরুখ-কন্যা সুহানা? উৎসবের মরশুমে আপনিও মেনে চলুন!!

নিজের পরিবারের যে কোনো অনুষ্ঠান এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে সুন্দর ছুটির দিনগুলোতে শাহরুখ কণ্যার ফ্যাশন, উজ্জ্বল মেকআপ ও নিজের সৌন্দর্যতাকে ধরে রাখার দক্ষতা নিয়ে সোশ্যাল...