Homeceleb lifeকখনও সমুদ্র-সৈকত তো কখনও প্যারিস, কোথায় সঙ্গীদের মনের কথা বলেছিলেন বলিউড তারকারা?

কখনও সমুদ্র-সৈকত তো কখনও প্যারিস, কোথায় সঙ্গীদের মনের কথা বলেছিলেন বলিউড তারকারা?

- Advertisement -

বলিউড তারকাদের অনস্ক্রিন রোম্যান্স সকলেরই জানা। কিন্তু অফস্ক্রিন অর্থাৎ বাস্তবে জুটিদের প্রেমপ্রস্তাব আর রোম্যান্স কোথায় হয়েছিল, তা খুব কম জনেরই জানা। বলিউডের প্রথম সারির তারকাদের সেই সুমধুর প্রেমপ্রস্তাব একেবারে সিনেমার থেকে কম কিছু নয়। কেউ সমুদ্র কিনারায়, তো কেউ প্যারিসের বুকে, একে অপরের জীবনসঙ্গীর হাত চেয়ে নিয়েছিল। 

শাহরুখ খান ও গৌরী খান : শাহরুখ ও গৌরীর জুটির গল্প প্রায় সবারই জানা। সফলতার দড়ি বেয়ে ওঠার আগে অর্থাৎ একেবারে পকেট খালি যখন, তখন থেকে সঙ্গে থেকেছেন একে অপরের। বহু দুঃসময় গিয়েছে তবু সঙ্গ ছাড়েন নি। কিন্তু সেই সঙ্গের বাঁধন শক্ত হয়েছিল সমুদ্রের তীরে। একদিনবিশাল ঝগড়া করে শাহরুখকে রাগ দেখিয়ে চলে যাচ্ছিলেন গৌরীষ 

করিনা কপুর এবং সইফ আলি খান : পতৌদি পরিবারের জুটি সইফিনার প্রেমপ্রস্তাবের কাহিনী কম মজাদার নয়। একবার নয় দু’বার করে ‘বেবো’কে প্রস্তাব দিলে তবেই রাজি হয়েছিলেন। তাও আবার দেশে নয় বিদেশে। বংশ পরম্পরায় সইফের বাবাও শর্মীলা ঠাকুরকে প্যারিসে প্রোপোজ করেছিলেন। তাই সেই কৌশল সইফও অবলম্বন করলেন। প্যারিসেঅককরিনাকে প্রেম প্রস্তাব দিলে তবেই রাজি হয়েছিলেন অভিনেত্রী। 

ঐশ্বর্য্য রায় বচ্চন এবং অভিষেক বচ্চন : অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন ও অভিষেকের প্রেম প্রস্তাবের মুহূর্তেও ছিল ফিল্মি। ‘গুরু’ ছবির শ্যুটিং চলাকালীনই একে অপরের কাছাকাছি আসেন। পড়ে অভিষেকের স্বপ্নের ঝুল-বারান্দাতে ঐশ্বর্যকে প্রেম প্রস্তাব দেন জুনিয়র বচ্চন। 

কুণাল খেমু ও সোহা আলি খান : শ্যালক সইফের মতোই সোহা খলি খানকেও কুণাল খেমু প্যারিসেই প্রেম-প্রস্তাব দিয়েছিলেন সোহাকে। এককথাথেই রাজি ছিলেন সইফের বোন। প্রায়ই পতৌদি পরিবারের এই দুই জুটিকে একত্রে ছুটি কাটাতে দেখা যায়। 

Image Source : 

আরও পড়ুন : প্রবল ভূমিকম্পে একই দিনে কেঁপে উঠল দেশের তিন প্রান্ত!

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...