Homebeautyএকটানা ৫ ঘন্টা ইডি-র প্রশ্নের মুখোমুখি শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ

একটানা ৫ ঘন্টা ইডি-র প্রশ্নের মুখোমুখি শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

জ্যাকলিন ফার্নান্ডেজ যোগা ভিডিও থেকে শুরু করে হট সুইট ফোটোশুট শেয়ার করে পেজ থ্রি-র শিরোনামে জায়গা করে নেন তিনি। কিন্তু এবারে আমাদের শ্রীলঙ্কান সুন্দরী বেশ বড়সড় বিপাকে পড়েছেন। দিল্লিতে জ্যাকলিন ফার্নান্ডেজ ইডির প্রশ্নের মুখে পড়েছেন টানা ৫ ঘন্টা। কেন্দ্রীয় সংস্থা আর্থিক তছরূপের মামলায় বলিউড অভিনেতা সলমনের ঘনিষ্ঠ বান্ধবীকে নানা প্রশ্নের মুখোমুখি করেছেন।

বলিউড অন্দরমহলে কান দিলেই শোনা যাচ্ছে এবং যা রিতিমত সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। এদিকে ইডি-র সূত্রে, জ্যাকলিনকে সাক্ষী হিসাবে জীজ্ঞাসাবাদ করা হচ্ছে, আর্থিক মামলায় অভিযুক্ত হিসেবে নয়।

হাজার হাজার কোটি টাকা তোলাবাজি মামলায় অভিযুক্ত হয়েছেন সুকেশ চন্দ্রশেখর। যিনি হলেন এই তোলাবাজি ব়্যাকেটের মূল মাথা। বহু কোটি টাকা তোলাবাজি ব়্যাকেটের সঙ্গে যোগা নিয়েই ইডি-র প্রশ্নের মুখোমুখি হয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ।

শ্রীলঙ্কান সুন্দরী ১৭৫ কোটি টাকা দিয়ে মাত্র কয়েক মাস আগেই বিলাসবহুল আবাসন কিনেছেন। সমুদ্রের তীরবর্তী সেই বাড়িতেই জমে উঠেছিল তাদের প্রেম, বলিউড অভিনেত্রীর প্রেমিক একজন দক্ষিণ ভারতের ব্যবসায়ী।

জ্যাকলিন ২০০৯ সালে ‘আলাদিন’ ছবি দিয়ে ডেবিড করেছিলেন বলিউডে। আর তারপর থেকেই জ্যাকলিন বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সমান তাল মিলিয়ে অভিনয় করে চলেছেন।

শ্রীলঙ্কান সুন্দরীর হাতে ইতিমধ্যেই একাধিক প্রজেক্ট রয়েছে। তাঁর ‘বচ্চন পান্ডে’, ‘ভূত পুলিশ’ ‘রাম সেতু’, ‘অ্যাটাক’ -র মতো ছবিগুলি মুক্তির অপেক্ষায় অপেক্ষারত।

Image Source : Wikipedia

আরোপড়ুন : পূজোর বায়না নেই! চন্দনগরের আলোক শিল্পীদের মন ভার

আরোপড়ুন :সরকারের পক্ষ থেকে ঘোষিত উৎসশ্রী প্রকল্পে মিললো সারা!

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...