Homeceleb lifeতৈমুর আদিরার জন্যই বদলেছে সইফ-রানির সম্পর্কের সমীকরণ!মুখ খুললেন অভিনেত্রী

তৈমুর আদিরার জন্যই বদলেছে সইফ-রানির সম্পর্কের সমীকরণ!মুখ খুললেন অভিনেত্রী

১২ বছর পর ফের বড় পর্দায় প্রত্যাবর্তন সইফ রানির । ‘বান্টি অউর বাবলি ২’ তে একসঙ্গে জুটি বাঁধছেন এই দুই তারকা । ছবির কো অ্যকট্রেস সইফ আলি খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রানি মুখার্জি। সইফের সঙ্গে ক্যেরিয়ার লাইফের দীর্ঘদিনের সম্পর্ক তার।বরবারই রানি বলে এসেছেন পর্দায় সইফের সঙ্গে তাঁর রসায়ন ভিন্ন।রানির মাতৃত্বের কারণে কীভাবে তারা আরও কাছাকাছি বন্ধনে আবদ্ধ হন সে বিষয়েও কথা বলেছেন অভিনেত্রী।

এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, আমার প্রিয় সহ-অভিনেতাদের মধ্যে অন্যতম একজন সইফ আলি খান। যতবছর সইফের সঙ্গে কাজ করেছি সময়টা অনেক ভালো কেটেছে। বর্তমানে আমাদের সমীকরণে একটু বদল এসেছে সইফ বাবা হয়েছে আমিও মা হয়েছি । যদিও এর আগেও সইফ বাবা হয়েছিলেন।সেটে বেশিরভাগ সময়ই আমরা তৈমুর ,জেহ ,আদিরার সম্বন্ধে কথা বলেছি।এই সময়টা অবশ্যই আলাদা ছিল যেহেতু সইফের সঙ্গে তৈমুর এবং আমার সঙ্গে আদিরা ছিল। আবার মজার বিষয় হল, বান্টি অউর বাবলি ২-এ এক ছেলের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সইফ রানি কে।

যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রানি মুখোপাধ্যায়। ২০১৫ জন্ম নেয় তাঁদের মেয়ে আদিরা। সইফ ও করিনার ও দুই ছেলেমেয়ে তৈমুর এবং জেহ। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের এবং চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পতৌদি দম্পতির কোল আলো করে আবার আসে জেহ।সইফ পুত্র তৈমুর এবং রানি কন্যা আদিরার বয়সের ব্যবধান এক বছর।

হাম তুম, থোড়া পেয়ার থোড়া ম্যাজিক, তা রা রাম পামের মতো জনপ্রিয় ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সইফ রানি। সইফের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরবারই ছিল অসাধারণ বলে জানিয়েছেন অভিনেত্রী রানি মুখার্জি।

২০০৫ সালের হিট ছবি ‘বান্টি অউর বাবলি’র পার্ট ২ বের হতে চলেছে এবার। যাতে অভিনয় করতে দেখা গিয়েছিল রানি মুখোপাধ্যায়, অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চনকে। ‘বান্টি অউর বাবলি ২’তে অভিষেকের জায়গায় এবার দেখা যাবে সইফকে।ছবিতে আরও দুই বান্টি-বাবলিকে দেখা যাবে তাঁরা হলেন সিদ্ধান্ত-শর্বরী। দুই প্রজন্মের গল্পই দেখানো হবে ‘বান্টি অউর বাবলি ২’ তে ।ছবির পরিচালনায় আছেন বরুণ শর্মা। সম্প্রতি ২০২১-এর ১৯ শে নভেম্বর মুক্তি পাবে ‘বান্টি অউর বাবলি ২’।

RELATED ARTICLES

Khushi Shaikh Age, Height, Weight,  Partner, Biography, Family details...

Khushi Shaikh Biography : Khushi Shaikh is a newcomer famous TikTok and social media star....

শীতকালে রোগ প্রতিরোধে কমলালেবু -র (Orange) উপকারিতাগুলি জেনে নিন!!

ইতিমধ্যে জাঁকিয়ে পড়েছে শীত(winter)। এই শরীরের রোগ প্রতিরোধ কমে যায় এমনই মনে করেন স্বাস্থ্য...

Heart Attack এর পূর্ববর্তী লক্ষণগুলি কি কি? আগে থেকেই...

বর্তমান যুগে হার্ট অ্যাটাকের (Heart Attack) প্রবণতা বেশ অনেকটা লক্ষ্য করা যায়। হৃদরোগ-আক্রান্ত হওয়ার...

ওজন কমাতে খাদ্যতালিকা থেকে ভাত বাদ দিচ্ছেন ! জেনেনিন...

আমাদের দেশের প্রধান খাদ্য ভাত । আমরা যাই খাই খাদ্যতালিকায় একটু হলেও ভাত রাখি...

কৈলাস পর্বতে স্যাটেলাইট লাগিয়ে কিদৃশ্য দেখে চমকে গেলেন নাসা...

কৈলাস পর্বতে র নাম সবার জানা হিন্দুদের মতে এই কৈলাস পর্বতে দেবাদিদেব মহাদেব বিরাজমান।...

জেনেনিন কিভাবে ওষুধ না খেয়ে ধূমপান ত্যাগ করবেন !!

সারা পৃথিবী জুড়ে বছরের পর বছর ক্যানসারে প্রান হারাচ্ছে কয়েক লক্ষ্যাধিক মানুষ। প্রতিদিন শেষ...