Homeceleb life"দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে".... আরিয়ানের মাদক কান্ডে ক্ষোভে ফেটে...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক কান্ডে ক্ষোভে ফেটে পড়লেন অভিনেত্রী স্বরা ভাস্কর!!

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। বিলাসতরণী কর্ডেলিয়া বেশ ধুমধাম করেই ‘রেভ পার্টি’ চলছিল তার ও তার বন্ধুদের। সেই পার্টি থেকেই মাদক কাণ্ডে এমসিবিদের হাতে ধরা পড়েন শাহরুখপুত্র আরিয়ান খান সহ তার আরো তিন বন্ধু। শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খান কে পুলিশ ধরে নিয়ে যাওয়ার পর থেকেই বিটাউনে জোরদারভাবে শোরগোল পড়ে গিয়েছিল। এখনো মামলা চলছে খুব জোরদার ভাবে চলছে। শাহরুখ খান তার সমস্ত চেষ্টা দিয়ে তার পুত্রকে পুলিশের হাত থেকে বাঁচানোর চেষ্টা করে যাচ্ছেন।

তবে তাদের এই কঠিন পরিস্থিতিতে অনেকেই শাহরুখ ও তার পরিবারের পাশে রয়েছেন। উল্লেখ্য, যে শাহরুখ খানের পত্রের এই ব্যাপারের পরই বাদশা দীর্ঘদিনের বন্ধু সালমান খান মন্নতে গিয়েছিলেন। বলিউড স্টার হৃত্বিক রোশনও ইতিমধ্যে আরিয়ান খান কে এবং শাহরুখ খানকে খোলা চিঠি দিয়েছিলেন।

এবার অভিনেত্রী স্বরা ভাস্কার ( Swara Bhaskar) ধর্ম নিয়ে আইন শৃঙ্খলা একচোখামি দেখে ক্ষোভে ফেটে পড়ে একটি ভিডিও শেয়ার করলেন। যা, মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে গোটা ইন্টারনেট দুনিয়ায়। বলিউড অভিনেত্রী স্বরার মতে, এ দেশের আইন ভীষণভাবে একচোখা। তার মতে আইন সক্রিয় হয় ধর্মের ভিত্তিতেই। মাদক কাণ্ডে জড়িয়ে পড়ে আরিয়ান খানের গ্রেপ্তারি নিয়ে এভাবে কটাক্ষ করে উঠেছেন এই অভিনেত্রী। তার একান্ত মতামত এই যে, শুধুমাত্র ধর্মের কারণেই শাহরুখপুত্র আরিয়ান খান কে নিশানা করে তাকে গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে হাজারো প্রমান থাকা সত্বেও দেশে অনেক দুষ্কৃতীরা, যারা বিভিন্ন নেশাগ্রস্ত কাজে মারাত্মক ভাবে জড়িত তারা ছাড় পেয়ে যাচ্ছে।

আরিয়ান খানকে গ্রেফতার করার পর থেকেই নেট নাগরিকরা দুই ভাগে ভাগ হয়ে গেছে। একাংশ রীতিমতো শাহরুখকে গালমন্দ করতে এবং কটাক্ষ করে তুলোধোনা করে চলেছে আর অপর একাংশ শাহরুখ-গৌরির পাশে তাদের এই দুর্দিনে সাথে আছে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বিভিন্ন হ্যাশট্যাগ ছড়িয়ে পড়েছে, তার মধ্যে অন্যতম হলো ‘আই স্যান্ড উইথ এসআরকে’। ইন্ডাস্ট্রির সমস্ত তারকারা পাশে দাঁড়িয়েছে শাহরুখের। তাদের মধ্যে সব সময়ে অন্যতম হলেন স্বরা ভাস্কার। প্রথম থেকেই তিনি আরিয়ানের পক্ষ নিয়েছেন এবং আরিয়ানের পক্ষে বিভিন্ন সমর্থন জানিয়েছেন।

ফের আবারও দেশের আইনের প্রতি তীব্র ক্ষোভ উগরে দিলেন স্বরা ভাস্কার। টুইটের মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে এক ব্যক্তিকে হাতে মাদকদ্রব্য নিয়ে রাস্তায় হেঁটে যেতে দেখা যাচ্ছে। এই ভিডিওর মাধ্যমে প্রমাণ করতে চান দেশে হাজারো মাদকগ্রস্ত মানুষদের পুলিশ কোনো রকমের খেয়াল না করেই ছেড়ে দিচ্ছেন আর অপরদিকে ধর্মের গোঁড়ামি করে আটকে রেখেছেন আরিয়ান খানকে।


ভিডিওটি শেয়ার করা মাত্রই হ্যাশট্যাগ হিসাবে স্বরা ভাস্কার ব্যবহার করেছেন – নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তিনি বরাবরই জনসাধারণের কাছে বিজেপি বিরোধী রাজনৈতিক মনোভাবের জন্য বিশেষভাবে পরিচিত। শুধু তাই নয় ধর্মকে টেনে এনে বহুবার তিনি সমালোচনা ও বিতর্কের সম্মুখীন হয়েছেন। আরিয়ান কান্ডের এবারের ঘটনাটিতেও ব্যতিক্রম হয়নি স্বরার।

আরো পড়ুন:- দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা! অভিনেত্রীর বরকে চেনেন?

RELATED ARTICLES

বাদাম বিক্রেতার পরে এবার ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার...

এবার বাদাম বিক্রেতার পর ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার কবিতা। মাত্র দিন কয়েক আগেই নিজের...

ছোটবেলা থেকেই পাত্রীর নেই দু’টি হাত, প্রতিবন্ধকতাকে দূরে ঠেলে...

নানান ছকভাঙা ঘটনার সাক্ষ্য বহন করে চলেছে আধুনিক সমাজ। বিশেষ করে ধার্মিক রীতির বেড়াজালের...

রেড কার্পেটে মুখ থুবড়ে পরতে গিয়ে একটুর জন্য বাঁচলেন...

বেশ কিছুদিন আগে স্বামীর পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগ লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখেছিলেন বলিনেত্রী...

পা ভাঙ্গা অবস্থায় বিছানায় অঙ্কুশ, এদিকে ঐন্দ্রিলা তাকে দিয়ে...

সম্প্রতি, টলিউড অভিনেতা অঙ্কুশ একটি রিয়েলিটি শো এর বিশেষ বিচারক। স্টার জলসা খ্যাত এই...

তাহলে অহংকারই কী শেষ করে দিয়েছিল অভিনেত্রী আমিশা প্যাটেলের...

প্রথম ছবি ব্লকবাস্টার এবং দ্বিতীয় ছবি আরো হিট। দুই দশকের ক্যারিয়ারে অভিনেত্রী আমিশা প্যাটেল...

‘অপয়া’ তকমা পেয়েছিলেন বিদ্যা বালন, নেপথ্যে গোপন কাহিনী !!

চেহারা নিয়ে কটুক্তি থেকে অন্যান্য বিষয়ের অপমান। একাধিক জন তার আত্মবিশ্বাস গুড়িয়ে দেওয়ার জন্য...