HomeOtherCrimeমা প্রায়শই ঘুরতে যাওয়ার কারণে খুন করে দু'বছর ধরে মেঝেতে পুঁতে রাখল...

মা প্রায়শই ঘুরতে যাওয়ার কারণে খুন করে দু’বছর ধরে মেঝেতে পুঁতে রাখল ছেলে !

গত দু’বছর ধরে নিজের মাকে খুন করে ঘরের মেঝেতে মায়ের মৃতদেহ পুঁতে রেখে তাঁর ওপরে বসবাস করছিল ছেলে। প্রতিবেশীরা যাতে সন্দেহ  না করে তার জন্য রোজ পুঁতে রাখা জায়গার ওপর ধূপ জ্বালাত গুণধর ছেলে। গত মঙ্গলবার ঘটনাটি জানা গেলে ওই এলাকায় চাঞ্চল্য কর পরিস্থিতির সৃষ্টি হয়। আপাতত পুলিশ অভিযুক্তই যুবককে গ্রেপ্তার করেছেন।

স্থানীয় সূত্রে খবর , এই ঘটনাটি ঘটেছে বর্ধমান জেলার হটুদেওয়ান পীরতলা ক্যানেল পার এলাকায়। ৫৮ বছর বয়সি মৃত ওই মহিলার নাম সুকরানা বিবি। পুলিশি জেরায় অভিযুক্ত ওই যুবক জানান , তাঁর মা নাকি প্রায়শই ঘুরতে যেতেন। বেড়াতে যাওয়া নাকি ছিল তাঁর মায়ের নেশা যেটি একদমই পছন্দ করতেন না ছোট ছেলে। অভিযুক্ত ওই যুবকের নাম সেখ নয়ন আলি। ঘরে বেশিরভাগ দিন এই নিয়েই ছোট ছেলের সঙ্গে ঝগড়া লেগে থাকত মায়ের। একদিনের ঝগড়া মারাত্মক আকার ধারণ করে তখনই মায়ের মাথায় মুগুর দিয়ে আঘাত করে নয়ন। এরপরে তাঁকে শ্বাসরোধ করে খুন করে।

সেদিন ঘরে কেউ না থাকায় মাটির ঘরের মেঝেতে মায়ের দেহ তৎক্ষণাৎ চাপা দিয়ে দেয়। স্থানীয়রা জানায় প্রতিদিন সেই মাটিতেই দিতেন অভিযুক্ত। নিজের ছোট ছেলের সঙ্গে থাকতেন মা সুকরানা দেবী। ২০১৯ সালের ১০ জানুয়ারি থেকে হঠাৎই খোঁজ পাওয়া যায়না সুকরানা দেবীর। এরপর ২০১৯ সালেরই ২২ শে ফেব্রুয়ারি বর্ধমান থানায় মায়ের নিখোঁজ হয়ে যাওয়ার ডায়েরি করেন বড় ছেলে সেখ কিসমত আলি। তবে খুনের সম্পূর্ণ ঘটনাটি সকলের সামনে বাস করেন অভিযুক্ত ওই ছেলেটির স্ত্রী। মাকে খুন করার ছয় মাস পর বিয়ে করেন নয়ন। কিন্তু স্বামীর সঙ্গে ঝগড়া হলে বাপের বাড়ি চলে যান তিনি। নয়নের স্ত্রী জানায় প্রায় সময়ই তাঁকে মারধর করতো নয়ন। এমনকি মাঝেমধ্যেই শাঁসাত মায়ের মত তাঁকেও খুন করে মেঝেতে রেখে দেবে বলে। তাই সে প্রাণভয় বাপের বাড়ি চলে আসেন।

এরপর নয়নের দাদা তাঁদের মধ্যে ঝগড়া মেটানোর জন্য নয়না স্ত্রীকে বাপের বাড়ি থেকে ফেরাতে গেলে নয়নের স্ত্রী সমস্ত মায়ের মৃত্যুর সত্যি কথা বলে দেয় নয়নের দাদা কিসমত আলিকে। এরপরে গত মঙ্গলবার প্রতিবেশীদের নিয়ে নয়নের দাদা নয়নকে জেরা করলে সে মানসিকভাবে ভেঙে পড়ে সমস্ত কথা স্বীকার করে নেয়। এরপর বর্ধমান থানার পুলিশ পুরো বিষয়টির তদন্ত শুরু করেন।

Image Source : Wikipedia

আরোপড়ুন : বিয়ার গ্রিলসের বন্য যাত্রায় এবার অজয়-ভিকি! উত্তেজনা তুঙ্গে

RELATED ARTICLES

মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতে অক্ষম? চিন্তা নেই, এবার পুলিশ...

আর কিছুদিনের অপেক্ষা। তারপরেই দেশজুড়ে বর্ষবরণের রাতের (31st night) জন্য সজ্জার তোরজোর শুরু হবে।...

বেনারসি নয় বরং লাল টুকটুকে লেহেঙ্গা বিয়ের পিঁড়িতে বসতে...

বেনারসি ছেড়ে লাল টুকটুকে লেহেঙ্গা পরে বিয়ের পিঁড়িতে বসলেন মেখলা দাশগুপ্ত। বিয়ের মৌসুম শুরু হয়ে...

কেন ছেলের বিয়ে মা কে দেখতে নেই জানেন !

হিন্দু মতে সূদঢ় প্রাচীনকাল থেকে আজও একটা নিয়ম চলে আসছে ছেলের বিয়ে দেখতে পাবে...

ভিকির প্রেমেই মজেছে ক্যাট ! জল কতদূর গড়াচ্ছে তাঁদের...

বলি টাউনে পা রাখার সাথে সাথেই সলমনের প্রেমে পাগল হয়ে গেলেও বেশিদিন সেই সম্পর্কে...

প্রসেনজিতের ৫৮ তম জন্মদিনে জেনে নিন অভিনয়ের পাশাপাশি তিনি...

দু'দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর অভিনয় দক্ষতায় তিনি...

ওয়েব সিরিজ দেখে জালিয়াতি ! গ্রেফতার পাঁচ যুবকের একটি...

ওয়েব সিরিজ দেখে সুন্দর করে অপরাধের ছক কষে রাতারাতি সাফল্য পেয়ে আয়েশি জীবন যাপন...