Advertisement ggg
Homebeautyবলিটাউনের এই সুন্দরী অভিনেত্রীদের রূপের রহস্য প্লাস্টিক সার্জারি ! জেনে নিন তাঁদের...

বলিটাউনের এই সুন্দরী অভিনেত্রীদের রূপের রহস্য প্লাস্টিক সার্জারি ! জেনে নিন তাঁদের নাম

টিভি থেকে দেখলে আমরা বলিউডের তারকাদের নিখুঁত শরীর এবং ত্রুটিহীন বৈশিষ্ট্য দেখতে পাই। কিন্তু এর ভিতরেও কত অন্ধকার লুকিয়ে আছে তা আমরা অনেকেই জানিনা। এই রকম অনেক বলিউড অভিনেত্রী আছে যারা নিজেদের সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য নিজের শরীরের কিছু ত্রুটিপূর্ণ অঙ্গ কে ছুরি-কাঁচির সাহায্যে সৌন্দর্য তা প্রদান করেছেন। আজ সেই কয়েকজন অভিনেত্রী দের সম্বন্ধে জেনে নিন –

১| অনুষ্কা শর্মা :

বলিউডের অন্যতম অভিনেত্রী অনুষ্কা শর্মা ঠোঁটে প্লাস্টিক সার্জারি করার ফলে তাঁর ঠোঁট আগের থেকে অনেক বেশি মোটা হয়ে যায় যার ফলে তাঁকে বেশ সমালোচনার শিকার হতে হয়েছিল। অবশ্য তাঁর ঠোঁট বাড়ানোর কথা অকপটে স্বীকার করেন অভিনেত্রী। যেহেতু তিনি সকলের কাছেই খুব পছন্দের একজন তাই ঠোঁট বাড়ানোর কোনরকম প্রভাব অভিনয় জগতে পড়েনি।

২| বানি কাপুর :

২০১৬ সালে প্রকাশিত হওয়া বেফিকার সিনেমাটিতে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল বানি কাপুর। শোনা যায় এই অভিনেত্রী মুখমন্ডলের অনেক অংশের কসমেটিক সার্জারি করান যা শুদ্ধ দেশী রোমান্স সিনেমায় মুখের বৈশিষ্ট্যকে সম্পূর্ণভাবে বদলে দিয়েছিল। তবে অভিনেত্রী নিজে কোন দিনই এই কথা স্বীকার করেননি। প্রসঙ্গত , তিনি এটাকে গুজব বলে উড়িয়ে দেন।

৩| শ্রুতি হাসান :

বলিউডের প্রখ্যাত অভিনেতা কমল হাসানের মেয়ে অভিনেত্রী শ্রুতি হাসানের নাকে অস্ত্রোপচার করা হয়েছিল বলে জানা যায়। কিন্তু সেই সঙ্গে গুজব ছড়িয়ে ছিল তাঁর লিপ সার্জারি নিয়ে। কিন্তু অভিনেত্রী সকলের কাছে তাঁর নির্দিষ্ট কারণের জন্য নাকে অস্ত্রোপচারের কথা স্বীকার করলেও লিপ সার্জারির কথা তিনি স্বীকার করেননি তাঁর পরিবর্তে তিনি বলেন তাঁর ব্যক্তিগত জীবনের কথা বলতে সকলের কাছে বাধ্য নন তিনি।

৪| শিল্পা শেট্টি :

বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী ও ফিটনেস ওম্যান হলেন শিল্পা শেট্টি। তাঁর শরীরের সৌন্দর্যতা সকলের কাছেই প্রশংসনীয়। তিনিই একমাত্র অভিনেত্রী যিনি প্লাস্টিক সার্জারি করলেও অভিনয় জগতে তার কোনো প্রভাব পড়েনি। প্লাস্টিক সার্জারি সাহায্যে শিল্পা শেট্টি নাকেট পরিবর্তন করেন যা ক্যারিয়ারে সাফল্য এনে দিয়েছিল। অবশ্য অভিনেত্রী একথা সব সময় স্বীকার করেন যে নাকের পরিবর্তন করলেও তার মুখমন্ডলে কোনরকম সার্জারি করা হয়নি।

৫| ঐশ্বর্য রাই :

আপনারা সকলেই শুনলে অবাক হবেন বিশ্বের সেরা সুন্দরী এবং ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই নিজেকে আরও সৌন্দর্য্য করে তোলার জন্য তাঁর মুখের ঠোঁট ফিলার , ফেসিয়াল ফিলার ও নাকের কসমেটিক সার্জারি করেছিলেন। ঐশ্বর্য রাইয়ের আগের মুখের থেকে এখনের মুখের পরিবর্তনের জন্যই এই সার্জারির কথা সকলের মুখেই শোনা গিয়েছিল। তবে কোনদিনও এই কথা স্বীকার করেননি ঐশ্বর্য।

৬| ক্যাটরিনা কাইফ :

বলিটাউনের সুপরিচিত নায়িকা ক্যাটরিনা কাইফ। শোনা যায় ঐশ্বর্য রাইয়ের মত ক্যাটরিনা কাইফও নাকি শরীরের অনেক জায়গায় প্লাস্টিক সার্জারি করান। তবে এই সার্জারির কথা কখনও স্বীকার করেননি ক্যাটরিনা। তাঁর আগের চেহারার সঙ্গে এখনকার চেহারা অনেক পরিবর্তন কারোর চোখ এড়িয়ে যায়নি।

৭| কারিশমা কাপুর :

বলিউডের আরেক সুন্দরী অভিনেত্রী হলেন কারিশমা কাপুর। তবে তাঁর সুন্দর মুখের জন্য শুধু ঠোঁট আর নাক ছাড়া আর কিছুই পরিবর্তন করতে হয়নি নায়িকা কে।

৮| প্রিয়াঙ্কা চোপড়া :

বলিটাউনের অন্যতম অভিনেত্রী যিনি একমাত্র হলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন তিনি আর কেউ নন তিনি হলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা তাঁর ক্যারিয়ারে সাফল্য পাওয়ার অন্যতম কারণ তাঁর শরীরের অসংখ্য জায়গায় প্লাস্টিক সার্জারি করানো। তবে তিনি জানান কখনোই স্বেচ্ছায় অস্ত্রোপচারের জন্য রাজি হননি অভিনেত্রী।

৯| প্রীতি জিন্টা :

বেশ জনপ্রিয় বলি অভিনেত্রী প্রীতি জিন্টা খুবই হাসি খুশি প্রকৃতির এক অভিনেত্রী। তবে জানা গিয়েছে তিনিও শরীরের একাধিক জায়গা অস্ত্রোপচারের দ্বারা সংশোধন করেছেন। যদিও এই কথাটি গুজব বলে সম্পূর্ণভাবে উড়িয়ে দেন প্রীতি জিন্টা। তবে আগের ছবির সঙ্গে এখনকার ছবি অনেক পরিবর্তন থাকায় সকলের কাছেই পরিষ্কার তাঁর শরীরে কসমেটিক সার্জারি করা।

১০| নার্গিস ফাখরি :

আমেরিকার মডেলদের মধ্যে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি। তাঁর মুখমন্ডলীর গঠন নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক ট্রোলের মুখে পরায় তিনি নাকি মুখে অস্ত্রোপচার করে অনেক পরিবর্তন এনেছেন বলে জানা যায়। প্রসঙ্গত , আগের থেকে মুখের অনেক পরিবর্তন হয়েছে নার্গিসের।

Image Source : Wikipedia

আরোপড়ুন : ডেঙ্গু ভাইরাসের জ্বর থেকে নিজেদের কীভাবে রক্ষা করবেন জানেন ? জেনে নিন!!

RELATED ARTICLES

হাটে হারিয়ে গিয়েছিল স্ত্রী, ৩৭ বছর পর স্বামী-স্ত্রী’র পুনর্মিলন,...

হাটে হারিয়ে যাওয়ার খেসারত ৩৭ বছর! ৩৭ বছর আগে হাটে হারিয়ে গিয়েছিলেন ঝাড়খন্ডের বোকারোর...

বিরাট বাড়িতে থাকে না! প্রকাশ্যে অভিমান অনুষ্কার

বলিউড আর ভারতীয় ক্রিকেট জগতের অন্যতম জুটি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বিয়ের ৪...

‘সঞ্জনাকে ঐশ্বর্যর মতো লাগছে’, প্রতিযোগীর স্বামীর কথায় অভিষেকের প্রতিক্রিয়া...

অডিশনের দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন 'সারেগামাপা'র প্রতিযোগী সঞ্জনা। এবারে পর্দার বব বিশ্বাস...

Must Read

ভিকির প্রেমেই মজেছে ক্যাট ! জল কতদূর গড়াচ্ছে তাঁদের...

বলি টাউনে পা রাখার সাথে সাথেই সলমনের প্রেমে পাগল হয়ে গেলেও বেশিদিন সেই সম্পর্কে...

প্রসেনজিতের ৫৮ তম জন্মদিনে জেনে নিন অভিনয়ের পাশাপাশি তিনি...

দু'দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর অভিনয় দক্ষতায় তিনি...

ওয়েব সিরিজ দেখে জালিয়াতি ! গ্রেফতার পাঁচ যুবকের একটি...

ওয়েব সিরিজ দেখে সুন্দর করে অপরাধের ছক কষে রাতারাতি সাফল্য পেয়ে আয়েশি জীবন যাপন...