Homeceleb lifeবলিউড স্টার হওয়ার জন্য বাড়ি থেকে পালিয়েই গেছিলেন এই তারকারা!

বলিউড স্টার হওয়ার জন্য বাড়ি থেকে পালিয়েই গেছিলেন এই তারকারা!

বলিউড স্টাররা অনেক সময় তাঁদের উত্থানের কাহিনী বলতে গিয়ে প্রকাশ করেছিলেন যে, তাঁদের মধ্যে অনেকেই নাকি নিজের স্বপ্ন পূরণ করতে বাড়ি থেকে পালিয়ে এসেছিলেন। আর তারপর ধীরে ধীরে তাঁরাই আজ এক নম্বর নায়ক-নায়িকাদের তালিকায় রয়েছেন। চলুন এবার জেনে নেওয়া যাক কোন কোন অভিনেতা-অভিনেত্রীরা বাড়ি থেকে পালিয়েছিলেন।

কঙ্গনা রানাওয়াত

ছোটোবেলা থেকেই সিনেমার ভক্ত ছিলেন বলিউডের কনট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। আর ছোটো থেকেই নাকি বিতর্কের প্রতি আকর্ষণও ছিল তাঁর। তাই পরিবারের অমতেই সিনেমায় নামার স্বপ্ন নিয়ে বাড়ি থেকে মুম্বই নগরীতে পালিয়ে এসেছিলেন কঙ্গনা। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৫। হিমাচলের ছোট্টো এক গ্রামের মেয়ে থেকে মুম্বাই পাড়ি দিতে কিন্তু সত্যিই মনের জোর থাকা চাই! তাঁর হাতে টাকা ছিল খুব কম। অন্যদিকে আবার ভাষার সমস্যাও ছিল। কঙ্গনার প্রথম ছবি হল অনুরাগ বসুর গ্যাংস্টার। আর একই সঙ্গে তিনি কাজ করছিলেন মহেশ ভাটের ছবি ওহ লামহে-তেও। ওই দুটি ছবিই ছিল সুপারহিট। আর এখন তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। বর্তমানে নারীকেন্দ্রিক ছবি মানেই কঙ্গনা রানাওয়াত। ইতিমধ্যেই কঙ্গনার ঝুলিতে রয়েছে চারটি জাতীয় পুরস্খার। এমনকি তিনি সম্মানিত হয়েছেন পদ্মশ্রী সম্মানে।

সনু সুদ

করোনা মহামারি চলাকালীন দেশবাসীর কাছে একপ্রকার সত্যিকারের নায়কে পরিণত হয়ে উঠেছেন অভিনেতা সনু সুদ। নিজের খরচে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর ব্যবস্থা, প্রচুর দুঃস্থ মানুষকে আর্থিকভাবে সাহায্য করা থেকে শুরু করে হাসপাতালে করোনা প্রতিরোধকারী সরঞ্জাম সরবরাহ করা। এরকম নানা খাতে সাহায্য করেছেন তিনি। পর্দায় প্রধানত খলনায়কের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তিনিই এখন সকলের নায়ক। আর সেই সনু সুদও অভিনেতা হওয়ার আশায় প্রায় ২০ বছরে আগে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন।

কার্তিক আরিয়ান

একের পর এক ব্লকবাস্টার ছবি করে কার্তিক আরিয়ান এখন বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা প্রচুর। অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই পালিয়ে এসেছিলেন কার্তিকও। অডিশনে বহুবার বাতিল হওয়ার পর হঠাৎ সুযোগ আসে ‘পেয়ার কা পাঞ্চনামা’ ছবিতে। কম বাজেটের ছবি হলেও সেটি বক্স অফিসে ছিল সুপারহিট। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেতাকে।

নাসিরুদ্দিন শাহ

শুনতে অবাক লাগলেও কথাটা কিন্তু সত্যি। অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন নাসিরুদ্দিন শাহ-ও। তাঁর বাবা ছিলেন প্রাচীনপন্থী আর অত্যন্ত রাশভারী প্রকৃতির। ছেলের অভিনয় পেশার প্রতি আকর্ষণ তিনি একেবারেই পছন্দ করেননি। অগত্যা বাড়ি থেকে পালানোর সিদ্ধান্ত স্থির করেন নাসিরুদ্দিন। বাড়ি থেকে পালানোর কথা তিনি তাঁর নিজের আত্মজীবনী ‘দেন ওয়ান ডে’-তে প্রকাশ করেছেন।

Image source: Facebook

আরো পড়ুন: পরকীয়ার জেরে প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে!

RELATED ARTICLES

Tara Sutaria Age, Height, Weight, Husband, Biography, Family Details...

Tara Sutaria is a famous Indian Actress, dancer, and singer. In recent years she...

জনপ্রিয়তা অর্জন করার আগে বলিউডের (Bollywood) সেলিব্রিটিদের ঠিক কী...

প্রতিটি বলিউডের (Bollywood) সেলিব্রিটিরা (celebrity) কিন্তু জনপ্রিয়তা অর্জন করার আগে আলাদা রকমের দেখতে ছিল। এখন...

ব্রেকআপের পরেও কী ভাবে হল প্যাচ আপ? জানুন স্টুয়ার্ট...

সম্প্রতি কয়েকটি আগেই ব্রেকআপের সম্মুখিন হতে হয় ক্রিকেটের স্টুয়ার্ট ব্রড (Stuart Broad) ও তাঁর...

রণবীরের সাথে কেন থাকেন না মা নিতু কাপুর? ফাঁস...

নিতু কাপুরকে তো আমরা সবাই চিনি। বলিউডের এককালের স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি।...

সুরা প্রেমীদের জন্য সুখবর! গোয়ার সৈকতে তৈরি হল ভারতের...

গোয়ার সমুদ্র সৈকত, সিফুড, কার্নিভ্যাল, পর্তুগিজ ক্যালচার, গির্জা এই সবকিছুর জন্যই খুবই বিখ্যাত। এছাড়াও...

নিজের অভিনয় দেখে নিজেই ভয়ে আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!...

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। স্রেফ দক্ষ অভিনয় আর গালে টোল...