Homesocialএই ছোট্ট মেয়েটি পেয়েছেন বিশ্বসুন্দরী শিশুর শিরোপা, দেখে নিন তার আসল পরিচয়।

এই ছোট্ট মেয়েটি পেয়েছেন বিশ্বসুন্দরী শিশুর শিরোপা, দেখে নিন তার আসল পরিচয়।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

নীল চোখের এই ছোট্ট পরীটি বর্তমানে পৃথিবীর সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। জন্মানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তার ছবি রীতিমতো ভাইরাল। কোকড়ানো চুল থেকে নীল চোখ ও গোলাপি ঠোঁটের জাদুতে মোজেছে গোটা বিশ্ব। গোটা বিশ্বের প্রায় তাবড় তাবড় নায়িকাদের তুলনায় কোনো অংশে কম যান না এই ছোট্ট শিশুটি। যার ফ্যান ফলোইং বর্তমানে গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় মেয়েটির একটি ছবি পোস্ট হলেই তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা দেখে বোঝা যায় মেয়েটির চারিদিকে কত মানুষ তাকে দেখার অপেক্ষায় বসে আছে।

আপনি হয়তো ভাববেন যে শিশুটির নাম কি? আসলে এই শিশুটির নাম অনাহিতা হাসেম জাহেদ। বাড়ি ইরানে ইসফাহান শহরে। ২০১৬ সালের ১০ জানুয়ারি মা বাবার কোল আলো করে জন্ম নিয়েছেন এই ছোট্ট কিউট শিশুটি। তার সেই মনভোলানো খিলখিলিয়ে হাসিতে গোটা বিশ্বের মানুষ এক মুহূর্তের জন্য তাকাতে বাধ্য হয়েছে। তবে এতো ফ্যান ফলোয়ার্স নিয়ে সোশ্যাল মিডিয়া সামলানো চাট্টিখানি কথা নয়। ছোট্ট শিশুটির এখানে তার মা তাকে সাহায্য করেন। মেয়ের এই অল্প সময়ে এত অনুরাগী দেখে তার মা ও অবাক হয়ে যান। ২০১৮ সালে প্রথম সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে এই ছোট্ট শিশুটির ছবি পোস্ট করা হয়েছিল। তারপর থেকে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এই মেয়ে টি।

তবে সোশ্যাল মিডিয়ায় প্রবেশ করার পর তার ইনস্টাগ্রাম একাউন্ট হ্যাক করা হয়েছিল। পরবর্তীকালে তার মা নতুন নাম্বার দিয়ে অন্য একটি ইনস্টাগ্রাম একাউন্ট খুলেছিলেন। এই ভাবী মায়ের সাপোর্ট নিয়ে গোটা বিশ্বের সামনে শিশু মডেল হিসাবে পরিচিত হয়েছেন তিনি। করোনাভাইরাস এর প্রকোপ হওয়ার সময় জানা গেছিল এই ছোট্ট পরী নাকি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। গোটা বিশ্ব রীতিমতো চিন্তিত হয়ে পড়েছিল এই ছোট্ট পরীটির জন্য। কিছুদিন পর অবশ্য তার মা জানান বিষয়টি পুরোপুরি মিথ্যা।

যারা মনে করেন কন্যা সন্তান মহাপাপ বা কন্যা সন্তান প্রতিটা পিতা-মাতার গলগ্রহ তাদের কাছে এই মেয়েটি দাঁড়া অনেক কিছুই বার্তা দেওয়া সম্ভব। মেয়েরা চাইলে যে কত কিছুই না করতে পারে তার প্রমাণ এই ছোট্ট শিশুটি। এখানে অবশ্য শিশুটি তার সৌন্দর্যের জন্য সকলের কাছে এত জনপ্রিয়। মিষ্টি হাসির মিষ্টি ছোঁয়ায় গোটা বিশ্বকে একেবারে কাত করে দিয়েছে ছোট্ট পরী অনাহিতা।

আরো পড়ুন : হানিমুনে গিয়ে ঐশ্বর্যর কীর্তি শুনলে হাসবেন! স্ত্রীয়ের কর্মকান্ড ফাঁস করলেন অভিষেক

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...