HomeEntertainmentএবার লাইভে এসে নেহা -অঙ্গদ কে আসন্ন বাচ্চার নাম ঠিক করে দিলেন...

এবার লাইভে এসে নেহা -অঙ্গদ কে আসন্ন বাচ্চার নাম ঠিক করে দিলেন এক ভক্ত, সেই নাম অবশ্য বেশ পছন্দ তারকা যুগলের।

- Advertisement -

দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী নেহা ধুপিয়া। নেহা ও অঙ্গ বেদীর একটি কন্যা সন্তান রয়েছে। গত সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের দ্বিতীয় প্রেগনেন্সির খবর প্রকাশে আনেন অভিনেত্রী নিজেই। সাথে পরিবারকে সঙ্গে নিয়ে একটি ছবিও পোস্ট করেন অভিনেত্রী নেহা ধুপিয়া। প্রেগনেন্সির খবর আসার সাথে সাথেই শুভেচ্ছার বন্যা বয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে অবশ্য ধন্যবাদ জানাতে ভোলেননি এই তারকা যুগল।

নিজের প্রিয় তারকাকে লাইভে ভক্তরা যে বেজায় খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। কেউ কেউ আবার নেহা ধুপিয়ার দ্বিতীয় বাচ্চার নামকরণ করতে শুরু করে দেন। নেহা যদিও বিষয়টিকে বেশ উপভোগ করছিলেন বলে বোঝা যাচ্ছিল। তিনি আসন্ন বাচ্চার নাম শুনতে আগ্রহী হয়ে পড়েন বলেন আপনাদের আগ্রহ দেখে আমি খুব খুশি আপনাদের কিছু ছেলের নাম আর কিছু মেয়ের নাম জানা থাকলে সাজেস্ট করুন’।

সোশ্যাল মিডিয়ায় সেই লাইভে এসে নেহা অঙ্গদ বেদি একটি নাম খুব পছন্দ হয়ে যায় নাম। নেহা ওহোহোহো আনন্দিত হয় সেই ভক্তের উদ্দেশ্যে জানান ‘মেয়ে হলে আমরা নিশ্চয়ই এই নামটির কথা মাথায় রাখবো’। এই তারকা যুগল এর প্রথম সন্তানের নাম মেহার তার জন্ম ২০১৮ সালে। দিদির নামের সাথে সামঞ্জস্য রেখে যদি বোনের নাম গুর্মেহার হয় তবে শুনতে বেশ ভালই লাগে। প্রতি একটি প্রযোজনা সংস্থা খুলেছেন এই তারকা দম্পতি। ২০২০ সালে ‘দেবী’নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছেন নেহা ধূপিয়া অন্যদিকে স্বামী অঙ্গদ বেদি কে দেখা গেছে গুঞ্জন সাক্সেনা বায়োপিকে।

আরো পড়ুন : কলকাতার বিখ্যাত ছয়টি খাবারের নাম শুনলে আপনার জিভে জল আসবেই!

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...