Homeceleb lifeKBC-এর ময়দানে এবার অলিম্পিক্স জয়ী নীরজ চোপড়া ও পি আর শ্রীজেশ

KBC-এর ময়দানে এবার অলিম্পিক্স জয়ী নীরজ চোপড়া ও পি আর শ্রীজেশ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সম্প্রতি প্রকাশ্যে এল কেবিসি-র ‘শানদার শুক্রবার’ এর নতুন প্রোমো। এবারে অতিথি হিসেবে হাজির হচ্ছেন দেশের দুই গর্বের ছেলে নীরজ চোপড়া ও পি আর শ্রীজেশ। অমিতাভের মুখোমুখি হতে চলেছেন অলিম্পিক্স মেডেল জয়ী এই দুই তারকা।  

২০২০ টোকিও অলিম্পিক্সে জ্যাভলিনে দেশকে প্রথম সোনা এনে দেয় নীরজ চোপড়া। সম্প্রতি শেয়ার হওয়া প্রোমোতে নীরজের কেবিসি-তে এন্ট্রিও বেশ মন জয় করেছে দর্শকদের। দর্শকদের উদ্দেশ্যে হাত নেড়ে, মাথার ওপর দু’হাত তুলে মঞ্চে পা রাখলেন ‘সোনার ছেলে’। নীরজের পরনে দেখা গেল লাল জ্যাকেট ও গলায় ঝোলানো ছিল সদ্য জেতা স্বর্ণ পদক। 

অন্যদিকে পুরুষ হকি টিমের সদস্য পি আর শ্রীজেশও হাজির থাকছেন নীরজের সঙ্গে। হকিতে টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ এনে দেয় ভারতীয় হকি টিম। প্রোমো শেষে শো-র সঞ্চালক অমিতাভ বচ্চন বলেন ‘হিন্দুস্তান জিন্দাবাদ’।

আগামী ১৭ সেপ্টেম্বর সম্প্রচারিত হবে নীরজ ও শ্রীজেশের এই স্পেশল এপিসোড। কেবিসি-র দর্শকের পাশাপাশি, নীরজ চোপড়ার লক্ষ লক্ষ অনুরাগীরাও মুখিয়ে রয়েছেন হট সিটে তাঁদের প্রিয় ব্যক্তিত্বকে  জন্য। প্রোমো শেয়ার করার সাথেসাথেই মুহূর্তে ভাইরাল হয়েছে।  

প্রসঙ্গত, গত সপ্তাহে অমিতাভের সঙ্গে শানদার শুক্রবার এপিসোডে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন ও ফারহা খান। গল্পগুজব, আড্ডা আর মস্করায় একটা মজাদার শো হয়ে উঠেছিল কেবিসি।

গতমাসে অগস্টেই চালু হয় কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন। আর ইতিমধ্যেই সিজনের প্রথম ক্রড়োরপতি জিতে গিয়েছে দেশ, আগ্রার হিমানী বুন্ডেলা।  

Image Source : Facebook

আরও পড়ুন : হরর ছবি দেখুন আর পেয়ে যান ৯৫ হাজার টাকা!  

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...