Advertisement ggg
HomeEntertainmentতলানিতে ঠেকেছে টিআরপি, বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার 'কি করে বলবো তোমায়'

তলানিতে ঠেকেছে টিআরপি, বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার ‘কি করে বলবো তোমায়’

প্রথমে কথা ছিল নতুন ভাবে একদম নয়া লুকে ফিরে আসবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’। কথা ছিল বদলে যাবে রাধিকার লুক, কিন্তু এখন তেমনটা আর হচ্ছে না। পুরোপুরিই বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’। জানা যাচ্ছে যে, শুক্রবার ২৩ জুলাই শেষবারের মতো শ্যুট করবে এই ধারাবাহিকের টিম।

২০১৯ সালে জি বাংলায় শুরু হয় ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকটি। মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকটির মুখ্য চরিত্রে ছিলেন স্বস্তিকা দত্ত এবং ক্রুশল আহুজা। তবে এই দু’বছর তাঁরা কর্ণ-রাধিকা নামেই ঘরে ঘরে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই জনপ্রিয় হয় যে কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিকের টিআরপি রেটিং-এর শীর্ষে পৌঁছে যায়। তবে বেশ কয়েক মাস ধরেই সেই সিরিয়ালই কিন্তু মুখ থুবড়ে পড়ে টিআরপি রেটিং-এ। প্রথম দিকে শোনা যাচ্ছিল, নতুন ভাবে ফিরে আসতে চলেছে ‘কি করে বলব তোমায়’। কর্ণ-রাধিকার মৃত্যুর পর নতুন লুকে নাকি ফের দেখা যেতো অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। কিন্তু ধারাবাহিকের ২.০ ভার্সানে থাকবেন না মুখ্য অভিনেতা ক্রুশল। সম্প্রতি টিআরপির একদম খারাপ দশা দেখে ধারাবাহিকটি রাতারাতি সময় পরিবর্তন করে রাত সাড়ে দশটার স্লটে সম্প্রচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

সেই সময়ই অভিনেত্রী স্বস্তিকা দত্ত জানিয়েছিলেন যছ ধারাবাহিকে নাকি আসতে চলেছে এক নতুন অধ্যায়। নতুন লুকে দেখা যেতে পারে কর্ণ-রাধিকাকে। তবে এক্ষেত্রে স্লট পরিবর্তন করেও কিন্তু টিআরপিতে কোনও পরিবর্তন আনতে পারেননি নির্মাতারা। তবে এই দু’বছরে দর্শকরা খুব ভালোবেসেছে কর্ণ-রাধিকার অনস্ক্রিন জুটিকে। এর আগে বিভিন্ন সময় সংবাদমাধ্যমকে স্বস্তিকা জানিয়েছিলেন যে ‘কি করে বলব তোমায়’-এর জার্নি তাঁর জীবনে একটা সব থেকে এক্সাইটিং জার্নি। ‘কি করে বলব তোমায়’ করার পর জি বাংলার সোনার সংসার অ্যাওর্য়াডে তিনটি বিভাগের বিজয়ী হয়েছিলেন স্বস্তিকা। কর্ণ-রাধিকা জুটির মান অভিমান থেকে শুরু করে তাঁদের কাছাকাছি আসা ফের আবার দূরে সরে যাওয়া সব কিছুর সঙ্গেই একাত্ম হয়ে উঠেছিলেন দর্শকরাও। কিন্তু দুঃখের কথা এই যে ৬ অগাস্ট দর্শকরা তাঁদের প্রিয় কর্ণ-রাধিকার জুটিকে শেষ বারের মতো টিভির পর্দায় দেখবেন।

Image source: Facebook

আরো পড়ুন: আবার ফিরছে ‘ টিকটক ‘ ! – জেনে নিন নতুন কি নাম ফিরবে এই অ্যাপটি

RELATED ARTICLES

স্কুলে ‘সেক্স এডুকেশন’এর অভাব! ‘বেশ্যালয় কি?’ প্রশ্ন লারা দত্ত-...

জিজ্ঞাস্য প্রচুর লারা দত্তর কন্যার সায়রার। ছোট্ট সায়রা চার বছর বয়সেই ‘ডিভোর্স’ শব্দের মানে...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত এই ছোট্ট মেয়েটি। পার্টি বলে...

‘হয় আমি, না হয় মটন’!! নিরামিষাশী বরের আজব দাবি...

'হয় আমি, না হয় মটন'!! নিরামিষাশী বরের আজব দাবি নতুন বউয়ের কাছে। খাসির মাংস...

Must Read

রণবীরের সাথে কেন থাকেন না মা নিতু কাপুর? ফাঁস...

নিতু কাপুরকে তো আমরা সবাই চিনি। বলিউডের এককালের স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি।...

সুরা প্রেমীদের জন্য সুখবর! গোয়ার সৈকতে তৈরি হল ভারতের...

গোয়ার সমুদ্র সৈকত, সিফুড, কার্নিভ্যাল, পর্তুগিজ ক্যালচার, গির্জা এই সবকিছুর জন্যই খুবই বিখ্যাত। এছাড়াও...

নিজের অভিনয় দেখে নিজেই ভয়ে আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!...

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। স্রেফ দক্ষ অভিনয় আর গালে টোল...