Homeceleb life"উই স্ট্যান্ড উইথ ইউ" , ছেলেকে বাঁচাতে শাহরুখের পাশে মান্নতের বাইরে জমায়েত...

“উই স্ট্যান্ড উইথ ইউ” , ছেলেকে বাঁচাতে শাহরুখের পাশে মান্নতের বাইরে জমায়েত সুশান্ত ভক্তরা

এখনো মাদক কান্ডে গ্রেপ্তার শাহরুখ পুত্র আরিয়ান। প্রতিদিন সংবাদপত্রের শিরোনামে উঠছে তাকে ঘিরে কোনো না কোনো তথ্যের প্রকাশ। একপ্রকার আরিয়ান খানের জেল হেফাজত নাড়িয়ে দিয়েছে গোটা বলিউডকে। কিং খানের ছেলের নাম মাদক-কাণ্ডে ,একথা মেনে নিতে পারছে অনেকেই। দীর্ঘ ২৫ বছরের কর্মজীবনে যে কিং খানের দিকে কেউ আঙ্গুল তুলতে পারেনি তার ই ছেলের এমন কু কীর্তি কেঁউ মেনে নিতে পারছে না। কেউ কেউ বলছেন রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়েছে আরিয়ানকে। বারবার ইঙ্গিত করা হচ্ছে বিজেপিকে ! তার মাঝেই শাহরুখের আলিশান মন্নতের বাইরে জমা হতে দেখা গেল সুশান্ত সিং রাজপুতের ভক্তদের। 

সুশান্তের মৃত্যু হয়েছে প্রায় এক বছরের ও বেশি হলো। কিন্তু এখনো তারকা বেঁচে আছে তার ভক্তদের মধ্যে।শাহরুখের আলিশান বাংলো মন্নতের বাইরে সোমবার জড়ো হয়েছিলো সুশান্ত ভক্তরা, সঙ্গে আছে পোস্টার আর তাতে লেখা “উই স্ট্যান্ড উইথ ইউ”। এই খারাপ সময়ে শাহরুখ ও তাঁর পরিবারের পাশে দাঁড়াতে চান তারা।সুশান্ত বরবারই জানিয়েছিলেন তিনি শাহরুখের সবচেয়ে বড় ভক্ত। তাই প্রিয় তারকার ‘আইডল গুরু’কে সমর্থন জানানোই ছিল আসল উদ্দেশ্য। তাই সদলবলে মান্নতের সামনে হাজির শাহরুখের পাশে দাঁড়াতে।

৩রা অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়া-গামী কর্ডেলিয়া এমপ্রেস শিপে গ্রেফতার হন আরিয়ান। তারপর থেকে যত বার আদালতে আরিয়ানের জামিনের আবেদন তোলো হয়েছে তা খারিজ করা হয়েছে। বর্তমানে আর্থার রোডের জেলে রয়েছেন শাহরুখ পুত্র। জানা যাচ্ছে আগামীকাল বুধবার তাঁকে আলাদতে তোলা হবে জামিনের জন্য। 

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে জামিনের বিশেষ আবেদন দাখিল করেছে আদালতে । আর অন্যদিকে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে বলিউডের একাধিক তারকা শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছেন। যার মধ্যে আছে সলমন খান, হৃতিক রোশন ইত্যাদি। আগামীকাল জেলের বাইরে কি আসতে পারবে আরিয়ান! এটাই এখন দেখার বিষয়।

আরো পড়ুন : রানাঘাটের রানু মন্ডল এর ভাইরাল হওয়া সেই গানের ভিডিও এবং তার মধুর কণ্ঠস্বর আশা করি সকলেরই মনে আছে। এছাড়াও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অনেক সাক্ষাতকারের মাধ্যমে তার খবরা খবর পাওয়া যায়।

RELATED ARTICLES

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“আবার কোন ছেলের জীবন নষ্ট করবেন?” নুসরাত-এর প্রতি কুমন্তব্য...

অংকটা বছরজুড়ে পুজোর আগে হট টপিক হল অভিনেত্রী নুসরাত জাহান। এলাহী আয়োজন করলেও নাকি বিবাহবন্ধনে...

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

সিএসকে বনাম কে কে আর ,কে জিতবে! আসুন দেখেনি...

অবশেষে প্রতিক্ষার অবসান শেষ।চলতি বছরের আইপিএলের বিজেতা কে তা ঠিক হয়ে যাবে আজ রাতেই...

“দিনের শেষে আমি একজন ভালো বাবা নই”,এমনি মন্তব্য শাহরুখের

সম্প্রতি এখন বেশিরভাগ সংবাদেরই শিরোনাম শাহরুখ পুত্র আরিয়ান।মাদক কান্ডে এন সি বি দ্বারা গ্রেপ্তারও...