Homeceleb lifeএ কেমন বিকট মুখভঙ্গী! বলিউড অভিনেত্রীদের এই ছবি দেখলে হাসি আটকাতে...

এ কেমন বিকট মুখভঙ্গী! বলিউড অভিনেত্রীদের এই ছবি দেখলে হাসি আটকাতে পারবেন না

- Advertisement -

বলিউড তারকা মানেই লাইটস, ক্যামেরা আর অ্যাক্সনের মেলা। সঙ্গে পাপারজ্জির ক্যামেরা। আর সে ক্যামেরা থেকে একমুহূর্ত রেহাই নেই অভিনেতা-অভিনেত্রীদের। চুন খসতে দেরি, সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে বসে তারকাদের খুনসুটি কিংবা বিশেষ মুহূর্ত। আর এর মধ্যে অভিনেত্রীদের অজান্তেই কিছু মুখভঙ্গীও ভাইরাল হয় নেটদুনিয়ায়। যে সে চেহারা নয়, একেবারে বিকৃত মুখভঙ্গী ফ্রেমবন্দী হয়েছে বহু প্রথম সারির নায়িকাদের। যা রীতিমতো হাসির খোরাক জুগিয়েছে দর্শকমহলকে। 

১. করিনা কপুর খান :

বলিউডের আকর্ষনীয় অভিব্যক্তি এক্সপ্রেশন দেওয়ার অন্যতম অভিনেত্রীই হলেন করিনা কপুর খান। ‘কভি খুশি কভি গাম’ হোক কিংবা ‘জব উই মেট’, সবেতেই অভিনেত্রীর হাস্যকর কিংবা আকর্ষণীয় মুখভঙ্গি মন কেড়েছিল দর্শকদের। কিন্তু সেসব তো লাইটস, ক্যামেরা, অ্যাক্সনের সামনে। অভিনেত্রীর অজান্তে ক্যামেরা বন্দী হওয়া ছবি হাসাবেই। সম্ভবত নায়িকার নাচের সময় হাত তুলে এই বিকটভঙ্গী ফ্রেমবন্দী হয়েছে। 

২. বিদ্যা বালন :

বলিউডের অন্যতম প্রতিভাশালী নায়িকা বিদ্যা বালনের ভিন্ন চরিত্রের ছবির জুরি মেলা ভার। অভিনয় প্রতিভা নিয়ে প্রশ্ন নেই বিদ্যার। তবে নায়িকার হঠাৎ তোলা এই অস্বাভাবিক মুখভঙ্গী না চাইলেও হাসতে বাধ্য করে দর্শকদের। অভিনেত্রীর অজান্তেই ফ্রেমবন্দী এই ছবি বেশ বিনোদন জুগিয়েছে নেটমাধ্যমে। 

৩. আলিয়া ভট্ট :

ভট্ট পরিবারের আদরের কন্যা আলিয়া ভট্ট স্টারকিড বটে। কিন্তু অভিনয়ের দিক থেকে কোনো কমতি নেই অভিনেত্রীর। ‘ইশক ওয়ালা লভ’ ছবি দিয়ে শুরু ক্যারিয়ার। পরে একের পর এক হিট ছবি। পাপারজ্জির ক্যামেরায় বন্দী আদুরে ছবি যেন প্রকৃত আদরের ভট্ট কন্যাকে জাহির করে। খানিক হাসিয়েছেও বটে। 

৪. কাজল :

অভিনেত্রী কাজল তাঁর হাসি আর ঝড়ের গতিতে কথা বলার জন্য অন্যতম। সঙ্গে তাঁর তুখোর অভিনেয়। তবে নায়িকার এই অসাধারণ মুখভঙ্গীর ছবি ভাবতে বাধ্য করে আদৌ কি এই ছবিতে কাজল রয়েছেন নাকি অন্য কেউ!

৫. শিল্পা শেট্টি :

অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা ৯০ দশকের অন্যতম সেরা অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ফিটনেস গাইড হিসেবেও জনপ্রিয়তা রয়েছে অভিনেত্রীর। নায়িকার ভাইরাল হওয়া এই ছবি কোন অংশে হাসির জোগানে খামতি রাখেনি।

Image Source : Wikipedia

আরও পড়ুন : আর কিছুক্ষণের মধ্যেই ২০২১ সালের মাধ্যমিকের ফল প্রকাশ, রেজাল্ট দেখা যাবে ওয়েবসাইটে

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...