HomeHEALTHCovid-19কি কান্ড ! ভ্যাকসিন নিতে গিয়েও চুলোচুলি শুরু হয়ে গেল মহিলাদের ,...

কি কান্ড ! ভ্যাকসিন নিতে গিয়েও চুলোচুলি শুরু হয়ে গেল মহিলাদের , দেখুন ভিডিও

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

এই করোনা পরিস্থিতি মোকাবিলা করার জন্য ভ্যাকসিনই এখন একমাত্র সম্বল মানুষের। তাই এখন দেশে সর্বত্রই ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া শুরু হয়ে গেছে। এই ভ্যাকসিন নিতে গিয়েই হচ্ছে অনেক ঝামেলা আর সেইসব ভিডিও লোকজনের মাধ্যমে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিছু কিছু জায়গায় শান্তিপূর্ণভাবে ভ্যাক্সিনেশন হলেও আবার বেশ কিছু জায়গায় ভ্যাক্সিনেশন সেন্টারে হচ্ছে বিভিন্ন রকম ঝামেলা।

সম্প্রতি সেইরকম একটি ঝামেলার ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের খারগোন জেলার এক ভ্যাক্সিনেশন সেন্টারের সামনে। আর সেই ভিডিও ভাইরাল হতেই উত্তেজনা ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওতে দেখা যায় পুরুষ ও মহিলা সকলে মিলেই গরমের মধ্যে ভ্যাক্সিনেশনের লাইনে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে আছে। আর এর মধ্যেই এক মহিলার সাথে অপর এক মহিলার তীব্র ঝামেলা বাঁধে কে আগে ভ্যাকসিন নেবে তা নিয়ে। শেষ পর্যন্ত এই ঝামেলা হাতাহাতিতে চলে।

ওই দুই মহিলার মধ্যে এক মহিলা চুল ধরে টেনে অন্যজনকে লাইন থেকে বার করে দেয়। সেই দেখে আবার বাকি মহিলারাও ওই মহিলাটিকে লাইন থেকে বার করতে উদ্যত হয়। লাইনে দাঁড়িয়ে থাকা পুরুষেরা ঝামেলা মেটাতে গেলে তাতে কোনো লাভ হয় না। পরে এই ঝামেলা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Image Source : Wikipedia

আরোপড়ুন :সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে ডোনা’র চরিত্রে নুসরত জাহান! মানাবে তো অভিনেত্রীকে?

আরোপড়ুন :ভেদাভেদ ভুলে কাশীর বিশ্বনাথ মন্দিরের জন্য জমি দিল বেনারসের জ্ঞানবাপি মসজিদ

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...