Homeceleb lifeত্বককে সুন্দর-সতেজ রাখতে কি করেন শাহরুখ-কন্যা সুহানা? উৎসবের মরশুমে আপনিও মেনে চলুন!!

ত্বককে সুন্দর-সতেজ রাখতে কি করেন শাহরুখ-কন্যা সুহানা? উৎসবের মরশুমে আপনিও মেনে চলুন!!

নিজের পরিবারের যে কোনো অনুষ্ঠান এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে সুন্দর ছুটির দিনগুলোতে শাহরুখ কণ্যার ফ্যাশন, উজ্জ্বল মেকআপ ও নিজের সৌন্দর্যতাকে ধরে রাখার দক্ষতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন চর্চা শুরু হয়েছে।

সুহানা খান বলিউডের বাদশা শাহরুখের কন্যা হওয়ায় সে যে কোন মঞ্চেই সুপারস্টার। বাবার মত তার কন্যাও দর্শকের মন জয় করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। সেই প্রথম থেকে সিনেমার পর্দায় হোক কিংবা কোন রোমান্টিক সিনে কিংবা টেলিভিশনের কোন হোস্টিং দৃশ্যে এককথায় সবেতেই তিনি কিং খান। হিন্দি সিনেমার পর্দায় কিংবা গোটা দেশ বিদেশে তিনি সুপারস্টার হলেও বাড়িতে তার নিজের বাচ্চাদের সাথে তার আলাদাই সম্পর্ক। সন্তানদের সাথে মজা আনন্দ করা থেকে শুরু করে বিভিন্ন জায়গায় ছুটি কাটাতে নিয়ে যাওয়া, সন্তানদের কাছে তিনি যেন বাবা হিসাবে এককথায় আদর্শ। অনেক সাক্ষাৎকারে শাহরুখ খান নিজে এই কথা অকপটে স্বীকার করেছেন। তবুও শাহরুখ খানের সন্তানদের ইনস্টা পোস্ট এছাড়াও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোস্ট নিয়ে তাদের ভক্তদের জানার আগ্রহের শেষ নেই।

সুপারস্টার এর মেয়ে বলে তাকে বিভিন্ন রকম মন্তব্য শুনতে হয় কিন্তু সেদিনের সেগুলোর পাত্তা না দিয়ে বরাবরই সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছেন। এবারের সবার সামনে তিনি তার সৌন্দর্যের কয়েকটি গুরুত্বপূর্ণ লক্ষণ তার দর্শক বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন।

১) সোশ্যাল মিডিয়ায় যে কোন প্লাটফর্মেই সুহানার সেলফি গুলো দেখলেই বোঝা যায়, তার ত্বকে সবসময় উজ্জলতা ও সজীবতা একেবারেই স্পষ্ট। শুধুমাত্র হাইলাইটের মাধ্যমে এমন সুন্দর ত্বক ধরে রাখা সম্ভব নয়, তিনি যে প্রায় নিজের ত্বকের যথেষ্ট সুনিপুণ খেয়াল রাখেন তা তার ত্বকের চকচকে উজ্জলতা দেখলেই বোঝা যায়।

২) সুহানাকে সবসময়ই উইং আইলাইনার ব্যবহার করতে দেখা যায় নিজের মধ্যে একটি জ্র্যামাটিক লুক ধরে রাখার জন্য এই ধরনের আইলাইনার ব্যবহার করা খুবই মজাদার বিষয়। এছাড়াও কখনো কখনো তাকে ক্যাট আইলাইনার ব্যবহার করতেও দেখা যায়। তাতে তার চোখ দুটো আরো বেশি টানা টানা বলে মনে হয়।

৩) বরাবরই সুহানার সমস্ত পোস্টে দেখা গেছে তার ডার্ক বোল্ড লিপসই বেশি পছন্দের। তাই তিনি প্রায়ই বাদামি ও গোলাপি রঙের নরম লিপস্টিকের সেট ব্যবহার করেন। তার সরল দুটি চোখ ও ঠোঁটের জন্যই যেন তিনি কথা বলার অনুমতি পান।

৪) মেকাপের দৌলতে হলেও তার সুন্দর গোলাপি গাল দুটিতে তিনি যে রঙে ব্লাশ ব্যবহার করেন, তাতেই বোঝা যায় তিনিও হতে চলেছেন পরবর্তী সুপারস্টার।

৫) তাকে দেখলেই বোঝা যায় যেন তিনি একজন প্রফেশনাল মেকআপ আর্টিস্ট। তিনি যেভাবে কনট্যুর ব্যবহার করেন, বলিউডের খুব কম অভিনেত্রীরাই খুব নিখুঁত ভাবে ব্যবহার করতে পারেন।

তবে এগুলো কোন কঠিন কাজ নয় আপনিও ধীরে ধীরে সুহানার এই মেকআপ টিপস গুলো অনুসরণ করে নিজের উপর পরিচর্যা করতে পারলি একদিন আপনিও সুফল পাবেন।

আরো পড়ুন:-“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

RELATED ARTICLES

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“আবার কোন ছেলের জীবন নষ্ট করবেন?” নুসরাত-এর প্রতি কুমন্তব্য...

অংকটা বছরজুড়ে পুজোর আগে হট টপিক হল অভিনেত্রী নুসরাত জাহান। এলাহী আয়োজন করলেও নাকি বিবাহবন্ধনে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...