Homeceleb lifeকী খবর শোকাহত সেহনাজের ? তা নিয়ে প্রকাশ্যে এলেন আরো একটি জুটি...

কী খবর শোকাহত সেহনাজের ? তা নিয়ে প্রকাশ্যে এলেন আরো একটি জুটি রুবিনা-অভিনব!!

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

বলিউডের উঠতি স্টার তথা সবচেয়ে চর্চিত ভালোবাসার জুটি ছিল সিদ্ধার্থ শুকলা ও সেহনাজ গিল। তৈরী হয়েছিল তাদের নামে বহু হ্যাজট্যাগ। এছাড়া তাঁদের একাধিক রোমান্টিক গানের ভিডিওতে শ্যুট করতে দেখা গেছে একসাথে। আর একসঙ্গে থাকার এই দৃশ্যই প্রতিনিয়ত তাঁদের ভক্তকুলেদের মনে তৈরী করে নিয়েছিল ভীষণ আশার জায়গা। দর্শকবৃন্দ তাঁদের একসাথে দেখার আশায় প্রতিনিয়তই দিন গুনতেন। কিন্তু, তা যে এই ভাবে শেষ হয়ে যাবে হঠ্যাৎ করেই, তা কেউই কোনোদিনো ভাবতে পারেনি। কিছুদিন আগেই সিদ্ধার্থ শুকলা পৃথিবীর মায়া ত্যাগ করে তাঁর কাছের মানুষদের ছেড়ে চলে গেছেন তারাদের দেশে। আর সেই দিন থেকেই শোকাহত সেহনাজের কী অবস্থা ? কেমন করে কাটছে তাঁর প্রতিটা সময় ? তিনি কী এখনো তাঁকেই ভালোবাসেন ? নাকি ইতিমধ্যেই তিনি তার জীবনের বোল পাল্টেছেন ?

শেষবারের মতো তাঁকে দেখা যায় সিদ্ধর্থ শুক্লা শেষ কার্যে। তারপর থেকে তার ভক্তকুল উদগ্রীব হয়ে আছেন সেহনাজ কেমন আছে তা জানার জন্য। অবশেষে খবর পাওয়া গেল তার। দর্শকের সামনে সে খবর এনে দিলেন সবার প্রিয় জুটি রুবিনা ও অভিনব। সম্প্রতি এই জুটি দেখা করতে গিয়েছিলেন সেহনাজের সাথে। শেষকৃত কার্যেই দেখা যায় সেহনাজের বিধ্বস্ত অবস্থা। প্রাণোচ্ছল ছটপটি মেয়েটির চোখে অনবরত জলের ফোঁটা। একনাগারে কেঁদে চলেছেন তিনি। অভিনব রুবিনা জানান আপাতত সিদ্ধার্থের মা নিজে সেহনাজের খেয়াল রাখছেন। অভিনব মিডিয়ার সামনে দুঃখের সাথে জানান ‘ভগবান জানে এই দুই পরিবারকে এই কঠিন সময় পার করার সাহস ও শক্তি দেন।’

অভিনব বরাবরই সিদ্ধার্থের খুব ভালো বন্ধু ছিলেন। তারা দুজনেই ছিলেন খুব ভালো বাইক প্রেমী। একে অপরের সহিত ভালো বন্ধু হওয়ার কারণে তারা অনেক গোপন কথা ও নিজেদের মধ্যে আলোচনা করতেন এবং এমনই এক গোপনীয়তার মধ্যেই সিদ্ধার্থ তার ভালোবাসার কথা অভিনব কে জানান। অভিনব এর আফসোস যে সিদ্ধার্থের স্বপ্ন অজানাই থেকে গেল সকল দর্শকের।

আরো পড়ুন: ভাসতে চলেছে গোট কলকাতা সহ উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ!http://ভাসতে চলেছে গোট কলকাতা সহ উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ!

- Advertisement -