Homebiography"হৃদয় দিবসে" অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কাছে মীরের হৃদয় চাওয়ার আসল রহস্যটা কী...

“হৃদয় দিবসে” অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কাছে মীরের হৃদয় চাওয়ার আসল রহস্যটা কী ?

আজ ২৯ শে সেপ্টেম্বর। প্রত্যেকেই মানেন আজ নাকি World Heart Day অর্থাৎ বিশ্ব হৃদয় দিবস। আর সেই উপলক্ষে বর্তমানে ক্যাটরিনা কাইফের সঙ্গে মীর তার একটি পুরনো ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন -“তোমার হৃদয় আমাকে বাড়িয়ে দাও আমি আবারো তোমার হৃদয় স্পর্শ করতে চাই।” এমনি তো এখন চারিদিকে মন ভাঙ্গা গড়ার গল্প প্রতিনিয়ত চলতে থাকে আর সেই মুহূর্তেই মিলের এমন পোস্ট সকলকেই চমকে দিয়েছে।

মিরের পোস্ট করা ছবিটি দেখে বোঝা যাচ্ছে সেটি বেশ কয়েক বছর পুরোনো। মীর আরো লেখেন ক্যাপশনে- ‘ আমি ক্যাটরিনাকে বোঝানোর চেষ্টা করেছিলাম যে আমার বাঁদিকের হার্টটা এখন তোমায় দেখার পর ডান দিকে এসে গেছে। কথাটি শুনে ক্যাটরিনাকে খুব হেসেছিলেন”।

অবশ্য নেটিজেনদের একাংশ বলেছেন, এটা মীরের ছলচাতুরীর মাধ্যমে একটি ঠুকে লেখা রাজনৈতিক পোস্ট। মীর প্রচন্ড ভালো কৌশলে সেই প্রসঙ্গ ছুয়ে গেছেন।

বলিউডের সেরার সেরা অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। কে না চেনে তাকে ? এই প্রতিভা সম্পন্ন অভিনেত্রী নিজের দাপটে বলিউডে নিজের জায়গা করে নিয়েছে সবচেয়ে শীর্ষে। তার সিনেমা জগতে নিজের পথ তৈরি করে নেওয়ার দৃশ্যটা অসাধারণ। ক্যাটরিনা কাইফ শুধু বলিউডে নয়, হলিউডেও তার ভীষণ নাম ডাক এবং তিনি একটার পর একটা হিট সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। প্রত্যেক পরিচালক ও প্রযোজক তার সাথে কাজ করতে এক পা এগিয়ে থাকেন।

দর্শকরা প্রত্যেকেই জানেন যে সালমান খান ক্যাটরিনা কাইফের প্রতি বরাবরই দুর্বল। এছাড়াও রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের ভালোবাসার সম্পর্ক ছিল। কিন্তু, তা ভেঙে যায়। আবার ভিকি কৌশলও ক্যাটরিনা সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।
শোনা যাচ্ছে, এখন নাকি ক্যাটরিনা ও ভিকি ডেট করছেন। একসাথে সময় কাটাচ্ছেন তারা। ছুটির সময় ভিকিকে প্রায়ই দেখা যায় ক্যাটরিনার বাড়িতে যেতে। কিন্তু, দুজনের কেউই একে অন্যের প্রতি প্রেমে পরার কথা স্বীকার করতে নারাজ। বরং মিডিয়া তাদের প্রশ্ন করলে, নয় তারা এড়িয়ে যাচ্ছেন আর নয়তো স্পষ্ট বলছেন যে তারা শুধুই খুব ভালো বন্ধু। এর বেশি আর কিচ্ছু নয়। কিন্তু, গুঞ্জন কী আর আটকানো যায় ? কখনোই নয়। বরং ক্যাটরিনা ও ভিকি দুজনেই গুঞ্জনের আগুনে ঘি ঢালছেন।
অবশ্য কিছুদিন আগে শোনা গেছে, সোনাম কাপুরের ভাই হর্ষবর্ধন জানান ক্যাটরিনা এবং ভিকি কৌশলের খুব তাড়াতাড়িই বিবাহ সম্পন্ন হতে চলেছে। বলিউডে জোরদার শুরু হয়ে গেছে গুঞ্জন। জানা যাচ্ছে যে দুই পরিবারই সমস্ত কথা হয়ে গেছে কোন বিদেশে নয় বরং উদয়পুরের কোন একটি বড় বাড়িতে তাদের বিবাহ সম্পন্ন হবে। দর্শক এখন সেই আশাতেই রয়েছেন।

আরো পড়ুন:- বর্ষার আমেজে বাড়িতেই বানিয়ে ফেলুন চিংড়ির খিচুড়ি!!! রইল রেসিপি

RELATED ARTICLES

সঠিক পাত্রীর সন্ধানে চিন্তিত ? জেনেনিন জ্যোতিষশাস্ত্র মতে কোন...

জীবনে সুখী শান্তি বজায় রাখতে নারী সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। একজন ভবঘুরে ,...

‘এসবের জন্য দায়ী OMICRON’, চিঠি লিখে স্ত্রী-ছেলে-মেয়েকে খুন করে...

ওমিক্রনের ভয়ে তটস্থ বিশ্ব দেশে একের পর এক ছড়িয়ে পরছে আক্রান্তের সংখ্যা।এরই মধ্যে চাঞ্চল্য...

বাদাম বিক্রেতার পরে এবার ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার...

এবার বাদাম বিক্রেতার পর ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার কবিতা। মাত্র দিন কয়েক আগেই নিজের...

পা ভাঙ্গা অবস্থায় বিছানায় অঙ্কুশ, এদিকে ঐন্দ্রিলা তাকে দিয়ে...

সম্প্রতি, টলিউড অভিনেতা অঙ্কুশ একটি রিয়েলিটি শো এর বিশেষ বিচারক। স্টার জলসা খ্যাত এই...

তাহলে অহংকারই কী শেষ করে দিয়েছিল অভিনেত্রী আমিশা প্যাটেলের...

প্রথম ছবি ব্লকবাস্টার এবং দ্বিতীয় ছবি আরো হিট। দুই দশকের ক্যারিয়ারে অভিনেত্রী আমিশা প্যাটেল...

‘অপয়া’ তকমা পেয়েছিলেন বিদ্যা বালন, নেপথ্যে গোপন কাহিনী !!

চেহারা নিয়ে কটুক্তি থেকে অন্যান্য বিষয়ের অপমান। একাধিক জন তার আত্মবিশ্বাস গুড়িয়ে দেওয়ার জন্য...