Homeceleb lifeকি কারণে হল আমির-কিরণ জুটির বিবাহ বিচ্ছেদ ?

কি কারণে হল আমির-কিরণ জুটির বিবাহ বিচ্ছেদ ?

- Advertisement -

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের সঙ্গে কিরণ রাও-র বিবাহ বিচ্ছেদ। সকলের কাছেই এই জুটি ছিল ‘ হ্যাপি গো লাকি ‘ । তাই এই জুটির বিচ্ছেদ হয়ে যাওয়াটা কেউই মেনে নিতে পারছেন না। আমির খান ও কিরণ রাও দুজনের মধ্যে কেউই তাঁদের এই বিচ্ছেদ হওয়া নিয়ে কিছু জানাননি। তবে এর মধ্যেই জানা গেল এক খবর। অনেকেরই দাবি এই কারণেই হয়তো তাঁদের এই বিচ্ছেদ।

ফ্রী প্রেস নামক একটি পত্রিকায় জানানো হয়েছে এই জুটি নাকি সালেই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় থাকলেও কোনো রকম কোনো অনুভূতি ছিলনা। তবে তাঁদের মধ্যে কোন  কথা কাটাকাটি বা রাগারাগিও ছিল না। সংবাদ মাধ্যম সূত্রে খবর অভিনেত্রী ফতিমার সঙ্গে আমিরের সম্পর্কের খবরটি সত্য। আর এটা থেকেই নাকি আমির আর কিরণের সম্পর্কের মধ্যে এই ভাঙন। তাঁদের বক্তব্য অনুযায়ী তারা যাতে একে অপরকে ঘৃণা না করে তার জন্যই এই সিদ্ধান্ত।

তবে এই বিচ্ছেদের ঘোষণার পরেও বেশ কিছুদিন আগে এই যুগলকে একসাথে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয় আর তাতেই দেখা যায় আমির কিরণের হাত ধরে বসে রয়েছেন। সেই ভিডিওতে আমিরকে বলতে শোনা যায় , ” আমাদের এই বিচ্ছেদ জেনে হয়তো আপনারা সকলেই দুঃখিত হচ্ছেন তবে আমরা এতেই খুশি এমনকি আমরা এখন একটা পরিবার তৈরি হয়ে গিয়েছি “। এর পাশাপাশি লাদাখে আমিরের সাথে কিরণকে নাচতেও দেখা যায়। তবে বিবাহবিচ্ছেদ ঘোষণা হওয়ার পর অনেক ট্রোলের শিকার হতে হয়েছিল বলিউড অভিনেতা আমির খানকে।

Image Source : Wikipedia

আরোপড়ুন : বলিউডে কামব্যাক মন্দাকিনীর! তাহলে কি এবার সত্যিই ফিরছেন ৮০’ দশকের স্বপ্নসুন্দরী ?

আরোপড়ুন :ইন্সটাতে একজনকেই ফলো করেন ঐশ্বর্য! জেনে নিন কে সেই ব্যক্তি ?

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...