HomeOtherকি কারণে বরের বন্ধুদের দেওয়া উপহার রেগে গিয়ে ছুড়ে মারলেন বিয়ের কনে...

কি কারণে বরের বন্ধুদের দেওয়া উপহার রেগে গিয়ে ছুড়ে মারলেন বিয়ের কনে ! দেখুন ভাইরাল সেই ভিডিও

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

প্রতিদিনই আমরা সোশ্যাল মিডিয়াতে কিছু না কিছু আজব ভিডিও বা খবর ভাইরাল হতে দেখতে পাই। এরইমধ্যে কোনোটা দুঃখের হয় আবার কোনোটা হয় আনন্দের , মজার। ঠিক তেমনই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক আজব ভিডিও ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায় একটি বিয়ে বাড়িতে অতিথিদের সমারোহ আর লেহেঙ্গা গয়নাগাটি পরে সেজেগুজে বসে আছেন কনে। সেইসঙ্গে শেরওয়ানি আর পাগড়ি পরে বর। স্বাভাবিক আর পাঁচটা বিয়ে বাড়িতে যেমন আনন্দ মজা হয় ঠিক তেমনি এই বিয়ে বাড়িতেও হাসি মস্করা হচ্ছিল। তবে এই সবেতে একদমই অসন্তুষ্ট হন বিয়ের কনে। বরের বন্ধুদের ইয়ার্কি ঠাট্টা সে কোনভাবেই পছন্দ করছিলেন না। এর পরেই ঘটে সেই আজব ঘটনা।

বিয়ে বাড়িতে হাসি মজা না হলে বিয়ে বাড়ি অসম্পূর্ণ থেকে যায়। তবে আজব কিছু ঘটনা ঘটলে সেটাই হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। তেমনি ওই বিয়েবাড়ির ভিডিওটিতে দেখা যায় বরের বন্ধুরা কনেকে বিয়ের উপহার স্বরূপ বাচ্চাদের খাওয়ার জন্য দুধের বোতল দেন আর উপহারটি খুলে দেখার সঙ্গে সঙ্গে তীব্র রেগে রেগে যায় কনে। কনে এতটাই রেগে যায় যে উপহারটি নিয়ে বরের বন্ধুদের উদ্দেশ্যে তীব্র বেগে ছুড়ে দেয়। বিয়ে বাড়িতে উপস্থিত ওই বন্ধুদের মধ্যে কেউ একজন এই ঘটনার ভিডিও করেন এবং পরে সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন। তথ্য অনুযায়ী বান্টি ঠাকুর নামে এক ব্যক্তি ফেসবুকে ক্যাপশনে ‘ ভাবিকে সাথ মাস্তি ‘ লিখে এই ভিডিওটি ভাইরাল করেন।

Image Source : Wikipedia

আরোপড়ুন:বিশ্বের জনপ্রিয় খাবারের তালিকা নাম, দেখে নিন এক ঝলকে!

আরোপড়ুন:আমির-সালমান-এর জন্য রোম্যান্স করতে ভয় পেতেন শাহরুখ খান! ফাঁস হল গোপন রহস্য

- Advertisement -