Advertisement ggg
Homeceleb lifeহঠাৎ করে চুপিসারে এত তাড়াতাড়ি কেন বিয়ে করলেন ইয়ামি গৌতম? ফাঁস হল...

হঠাৎ করে চুপিসারে এত তাড়াতাড়ি কেন বিয়ে করলেন ইয়ামি গৌতম? ফাঁস হল গোপন রহস্য

জুন মাসের শুরুতেই বিয়ের ছবি পোস্ট করে সকলকে একেবারে অবাক করে দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম। কাউকে না জানিয়েই উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। কিন্তু কীভাবে এই পরিচালক-অভিনেত্রী জুটি নিজেদের সম্পর্ককে আড়াল করে রাখলেন সারা দুনিয়ার থেকে? এটা আজও কিন্তু একটা বিরাট সিক্রেট। বেশ কয়েক মাস নয়, তিন বছরেরও বেশি সময় ধরে প্রেমের বাঁধনে জড়িয়ে রয়েছেন তাঁরা। তবুও একবারের জন্যেও টের পেতে দেননি কাকপক্ষীকেও। দুই বলি সেলেবের ভালোবাসার গল্প নিয়ে কোনো প্রতিবেদনও ছাপা হয়নি, এমন ঘটনা কিন্তু সত্যিই বিরল! 

হিমাচল প্রদেশে নিজের দেশের বাড়ি বিলাসপুরে একপ্রকার ছিমছাম আয়োজনে নিজেদের বিয়ের পর্ব সারেন ইয়ামি-আদিত্য, কিন্তু কী কারণে গোপনে এত সাত তাড়াতাড়ি এই বিয়ে সারলেন অভিনেত্রী? সম্প্রতি সেই রহস্য নিজেই ফাঁস করেছেন নায়িকা। অভিনেত্রী জানান যে তিনি তাঁর দিদিমার নির্দেশেই নাকি এক দিনের আয়োজনে এই বিয়ে করতে বাধ্য হন। আসলে বিয়ে নয় প্রথমে এনগেজমেন্ট সারবার প্ল্যান ছিল এই তারকা জুটির।

সম্প্রতি ফিল্ম কম্পানিয়ানকে দেওয়া একটি সাক্ষাৎকারে ইয়ামি জানান যে আসলে এখন তাঁদের বিয়ের কোনো পরিকল্পনা ছিল না কিন্তু সুন্দরভাবে সেটাও হয়ে গেল। তিনি জানান উরি-র প্রমোশনের সময় থেকে তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে, বন্ধুত্বের বাঁধন আরও মজবুত হয়। এইভাবে প্রায় দু-বছর পেরিয়ে যাওয়ায় তারা ভেবেছিলেন যে এবার বিয়েটা সেরে ফেলা উচিত। এমনকি তাঁদের দুই পরিবারও এই সম্পর্কটা নিয়ে বেশ খুশি ছিল। ইয়ামি বলেন যে তাঁদের পরিবার তাঁদের সম্পর্ক নিয়ে তাঁদের চেয়েও বেশি আনন্দিত ছিল। ইয়ামি আরো বলেন, তাঁরা দুজনেই ভেবেছিলেন বাগদানটা সেরে নেবেন, এরপর কিছুটা সময় নিয়ে বিয়েটা করবেন। কিন্তু ইয়াসমিন দিদিমা তাঁকে বলেছিলেন, ওই সব এনগেজমেন্ট তাঁদের পরিবারের রীতি নয়। তাই তারা যেন বিয়েটা সেরে ফেলে। অভিনেত্রী বলেন যে বিয়ের পরে তাঁর জীবনটা যে খুব বেশি পালটেছে সেটা একেবারেই নয়, হয়ত তিনি এখন আরও বেশি আনন্দে আছেন। 

একদম ঘরোয়া আয়োজনে বিয়ে করায় নেট দুনিয়ায় বেশ প্রশংসিত হয়েছিলেন ইয়ামি। বলিউডের জাঁকজমক বা দেখনদারির বদলে নিজের রীতি-নীতিকে বেশি গুরুত্ব দেওয়ায় নায়িকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন সকলেই।নিজের মায়ের ৩৩ বছরের পুরনো বিয়ের শাড়িকেই নিজের বিয়ের জন্য বেছে নিয়েছিলেন ইয়ামি। বিয়ের পরে নিজের নামের পাশে আদিত্যর নামও জুড়ে নিয়েছেন অভিনেত্রী। এখন তিনি হয়েছেন ইয়ামি গৌতম ধর। আপতত অনিরুদ্ধ রায়চৌধুরীর ছবি ‘লস্ট’-এর শ্যুটিংয়ে ব্যাস্ত রয়েছেন নায়িকা। আগামী দিনে ইয়ামিকে দেখা যাবে ‘ভূত পুলিশ’ ছবিটিতেও। অন্যদিকে ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ নিয়ে ব্যস্ত স্বামী আদিত্যও।

Image source: Instagram

আরো পড়ুন: আজ থেকে খুলে যাচ্ছে কালীঘাট মন্দির, দু’বেলাই গর্ভগৃহে প্রবেশ করতে পারবেন ভক্তরা

RELATED ARTICLES

জেনে নিন জনপ্রিয় অভিনেত্রী ভাগ্যশ্রীর (Bhagyashree) দেওয়া ৫টি বিউটি...

গোটা ভারত জুড়ে হাজার হাজার ফ্যান (fan) রয়েছে জনপ্রিয় অভিনেত্রী ভাগ্যশ্রীর (Bhagyashree)। সেই 'মাইনে...

ঠিক কী কারণে লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) নিজের ভালোবাসাকে...

লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) ঠিক কে সেটা নতুন করে বলার আর কোন জায়গা নেই...

শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ মালোত্রা (Siddharth...

খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ মালোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আদ্ভানি...

Must Read

রণবীরের সাথে কেন থাকেন না মা নিতু কাপুর? ফাঁস...

নিতু কাপুরকে তো আমরা সবাই চিনি। বলিউডের এককালের স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি।...

সুরা প্রেমীদের জন্য সুখবর! গোয়ার সৈকতে তৈরি হল ভারতের...

গোয়ার সমুদ্র সৈকত, সিফুড, কার্নিভ্যাল, পর্তুগিজ ক্যালচার, গির্জা এই সবকিছুর জন্যই খুবই বিখ্যাত। এছাড়াও...

নিজের অভিনয় দেখে নিজেই ভয়ে আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!...

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। স্রেফ দক্ষ অভিনয় আর গালে টোল...