Homeceleb life'মশলাদার গল্প বানিয়ে পৃথিবী বদলাতে পারবেন না', সাংবাদিককে কড়া জবাব দিয়েছিলেন শাহরুখ

‘মশলাদার গল্প বানিয়ে পৃথিবী বদলাতে পারবেন না’, সাংবাদিককে কড়া জবাব দিয়েছিলেন শাহরুখ

- Advertisement -

বিনোদন জগৎ আর গণমাধ্যম তথা সাংবাদিকদের সম্পর্ক একদম টক-ঝাল-মিষ্টি। উভয়েই পরস্পরের উপর নির্ভরশীল। অথচ উভয়ের মাঝে খুনসুটি না থাকলে চলে না। বিনোদন জগতের একাধিক তারকাই বহুবারই প্রকাশ্যে সাংবাদিকদের সটান জবাব দিয়েছেন। দ্বিধা না করে উপযুক্ত জবাবের তীর নিক্ষেপ করেছেন সাংবাদিকদের উপর। এরমধ্যে বলিউড অভিনেতা তথা ‘বাদশাহ’ শাহরুখ খানও অন্যতম। তিনিও জবাব দিতে ছাড়েনি। একসময় এক সাংবাদিককে প্রকাশ্যেই বলেছিলেন, “মশলাদার গল্প বানিয়ে কখনই পৃথিবী বদলাতে পারবে না।”

সালটা ২০১২। শাহরুখের ‘জব তক হ্যায় জান’, আর অজয় দেবগনের ‘সন অফ সর্দার’ বক্স অফিসে ক্ল্যাশ করে। সে সময় অজয়, ‘যশ রাজ ফিল্মস’এর বিরুদ্ধে ‘দ্য কম্পিটিশন কমিশন অফ ইন্ডিয়া’র কাছে অভিযোগ করেন যে অন্যায়ভাবে যশরাজ ব্যানার্স তাঁদের ছবির প্রচার করছে। এক প্রেস কনফারেন্সে এই প্রসঙ্গ তুলে এক সাংবাদিক শাহরুখকে প্রশ্ন করেন, “অনেকে’ই এই  মনে করছে আপনার সঙ্গে অজয় দেবগনের দ্বন্দ্ব রয়েছে। আপনার কি মত?” তারপরই শাহরুখের জবাব, “অনেকে মানে কে? ‘অনেকে’ মানে আপনি নিজে!” অভিনেতা পাল্টা প্রশ্ন করেন ঐ সাংবাদিককে “তুমি কতদিন ধরে সাংবাদিকতায় আছো?” সাংবাদিক উত্তর দেন, “৩ বছর।” তারপরই শাহরুখ বলতে শুরু করেন, “আমি কারোর বিরুদ্ধে নেই, কারোর সঙ্গেও নেই। সেটা আমি জানি। কিন্তু আমার থেকে বেশি আপনারা (সাংবাদিক) জানেন কার সাথে কার দ্বন্দ্ব। প্রত্যেক দিন আমি বিষয়টা বেশ উপভোগ করি। নিজের সম্মন্ধে জিনিসগুলো জানতে বেশ ভালই লাগে।” এখানেই থামেন নি অভিনেতা। তিনি বলেন, “আমি সাংবাদিকতাকে তুচ্ছ করছি না। কিন্তু কিছু সময় তোমাদের মধ্যে অদ্ভুদ গতিপ্রকৃতি দেখা যায়। সেগুলোই ভাবনার বিষয়।” অভিনেতার কথায়, “তুমি ভাবলে এই মজাদার গল্পটা বানালে পৃথিবী বদলে যাবে। কিন্তু সেটা কখনই হয় না। পৃথিবী যেমন চলার চলবে।”

Image Source : Wikipedia

আরও পড়ুন : ‘আমরা কি চা খাবো না?’ ভাইরাল হওয়া সেই চা-কাকুই খুললেন নিজের চা-য়ের দোকান

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...