Advertisement ggg
Homebiographyজানেন অভিনেত্রী কাজল কীভাবে সতীনদের প্রতি রুখে দাঁড়িয়েছিলেন!!

জানেন অভিনেত্রী কাজল কীভাবে সতীনদের প্রতি রুখে দাঁড়িয়েছিলেন!!

বলিউডের অভিনেত্রী কাজলের অজানা জীবনের গোপন কাহিনী সম্পর্কে জানেন ? যা জানলে, আপনার অভিনেত্রী কাজলকে একজন মহা ঘরনী এবং দাপটীয় সাহসী একজন নারী হিসাবেই মনে ধরবে। অভিনেত্রী কাজল ছোট থেকেই তার বাস্তব জীবনে বহু সমস্যার সম্মুখীন হয়েছেন। কিন্তু তবুও কোনোদিন তিনি পিছু পা হননি। সারাজীবনই তিনি সত্যের সঙ্গে লড়াই করেছেন।



অভিনেত্রী কাজলের অভিনয় প্রতিভা শুধু এদেশের নয়, উপরন্তু বিদেশেও সমানভাবে আজও সমাদ্ধৃত। তবেই খবরটিতে শুধু তার অভিনয় জীবন নিয়ে নয়, পরন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক অজানা তথ্য আপনারা আজ জানতে পারবেন। আজ সকলেই জানতে পারবেন তার সংসার জীবনের কথা। অজয় দেবগন কে ভালবেসে বিয়ে করে ঘরনী হবেন বলেই তিনি তার অভিনয় জীবনের মধ্যগগন থেকে সরে গিয়েছিলেন। কাজল এর জীবনে তিনি অজয় দেবগন কি তার যোগ্য জীবনসঙ্গী হিসাবে খুঁজে পেয়েছিলেন তবে বিয়ের পর বলিউডের অন্যান্য দম্পতিদের মত তার দাম্পত্যজীবনেও অনেক টানাপোড়েন এসেছিল। কিন্তু তবুও তিনি পিছপা হননি, তিনি সাহসের সাথে লড়ে গেছেন।



মা তনুজা দেবী এবং বাবা সোমু মুখার্জীর প্রথম কন্যা হলেন অভিনেত্রী কাজল। অভিনয় জগতের ঘরে জন্মগ্রহণ করা সত্ত্বেও অভিনয় জগতে প্রতিষ্ঠিত হতে অনেক কাঠ খড় পোড়াতে হয়েছিল।তার নায়িকা হিসেবে প্রথম অভিষেক হয় “বেখুদি” ছবিতে। তবে সেই ছবি সিনেমা হলে একদমই চলেনি। কিন্তু, কাজলের দাপটে অভিনয় সকলেরই চোখে লেগেছিল। তারপরে শাহরুখের সঙ্গে ‘বাজিগর’ সিনেমাটি তাকে সফলতার উচ্চ শিখরে নিয়ে গিয়েছিল আর তারপর থেকেই কোনদিনও কাজলকে পিছনে ফিরে তাকাতে হয়নি। অপরদিকে তার ভালোবাসার মানুষ অজয় দেবগন তার অভিনীত সুপারহিট সিনেমাগুলির জন্য তখন সর্ব সেরা অভিনেতা।

সিনেমা জগতে পা রাখার পরেই রবিনা ট্যান্ডনের সঙ্গে গোটা বলিউড জুড়ে তার প্রেম চর্চা শুরু হয়ে যায়। সে সম্পর্ক নিয়ে রবিনা দেবী খুবই সিরিয়াস থাকা সত্ত্বেও অন্যদিকে কারিশমা কাপুর অজয় দেবগনের জীবনে প্রবেশ করায় তিনি সরে দাঁড়ান তার জীবন থেকে। তারপরই কারিশমা কাপুরের সঙ্গে অজয় দেবগনের সম্পর্ক চলাকালীন কাজলের সঙ্গে অজয়ের আলাপ হয় প্রথম আলাপেই তাদের ঘনিষ্ঠতা না তৈরি হলেও “হালচাল” মুভি শুটিং চলাকালীন, অজয় দেবগন সঙ্গে কাজলের ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং অজয়ের জীবনে অনেক প্রেমিকা সংখ্যা বাড়তে থাকায় অজয় প্রেম জীবন থেকে বিদায় নেন করিশমা কাপুর। কাজলের সঙ্গে তার প্রেম চলাকালীন আর কোন সম্পর্ক কখনো জড়িয়ে পরেননি অজয়। এরপর কাজলের সঙ্গে তার বিবাহ সম্পন্ন হয় এবং কাজল একজন ঘরনী হিসাবেই অভিনয়জীবনের মধ্যগগন থেকে সরে দাঁড়ান।

অনেকেই এই বিবাহ সম্পন্ন এরপর কাজলকে মন্তব্য করেছিলেন তিনি ভুল করেছেন অজয়কে বিবাহ করে। কারণ তার ভবিষ্যৎ কেরিয়ার আরও উজ্জ্বল ছিল। কিন্তু যার জন্য কাজল নিজে সমস্ত অন্যদিকেই জলাঞ্জলি দিয়ে ছিলেন তিনি ভাবতেও পারেননি তার সংসার এই কখন ঘুঁন ধরেছে। কাজল প্রথমে জানতে পারেননি অজয় জীবনী গোপণ-চারিণী দের সংখ্যা দিনে দিনে বেড়েই চলছিল।

বিবাহের পরেই টাবু এবং মনীষা দেবীর সঙ্গে ঘনিষ্ঠতা জড়িয়ে পড়েন অজয়। এই নিয়ে কাজলের সঙ্গে যখন তার তিক্ততা বার ছিল তখনই কাজল তার সংসারে সাহস ও ধৈর্যের সাথে দাপটিয় ভাবে লড়তে শুরু করেন এবং সমস্যা আরো বাড়তে থাকে যখন অজয় দেবগন এর জীবনে কঙ্গনা রানাওয়াত প্রেমিকা হিসেবে উপস্থিত হন।

প্রথমদিকে স্বামীর সম্বন্ধে এসব কথা কানে না তুললেও পরে অজয় এর সাথে কঙ্গনা রানাওয়াত সম্পর্কের গণ্ডি টপকে যাওয়ায় শক্ত হাতে বিদ্রোহ করতে শুরু করেন কাজল। তিনি অজয়ের কাছে প্রকাশ্যে জানান তিনি যদি তার এসব কর্ম চালিয়ে যেতে থাকেন তবে তিনি তাদের ছেলে ও মেয়েকে নিয়ে চলে যেতে বাধ্য হবেন। ব্যাস, এই কথাটিতেই আটকা পড়েছিলেন অজয় দেবগান। স্ত্রীর কাছে নতি স্বীকার করেছিলেন তিনি এবং তারপর থেকে আর পাঁচটি সুদারুণ সম্পর্কের মতোই তাদের জীবনে ধীরে ধীরে সুন্দর হতে শুরু হয়।

আরো পড়ুন:- বাংলার সেরা খলনায়িকা, অভিনেত্রী গীতা দে বিদেশে জন্মালে অস্কার জিততেন!! বেঁচে থাকতে কখনোই সুখ পাননি তিনি!!

RELATED ARTICLES

জেনেনিন কোনো রকম কেমিক্যাল ছাড়া ঘন চাপ দাড়ি পাওয়ার...

চুল বা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি...

স্কুলে ‘সেক্স এডুকেশন’এর অভাব! ‘বেশ্যালয় কি?’ প্রশ্ন লারা দত্ত-...

জিজ্ঞাস্য প্রচুর লারা দত্তর কন্যার সায়রার। ছোট্ট সায়রা চার বছর বয়সেই ‘ডিভোর্স’ শব্দের মানে...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত এই ছোট্ট মেয়েটি। পার্টি বলে...

Must Read

পা ভাঙ্গা অবস্থায় বিছানায় অঙ্কুশ, এদিকে ঐন্দ্রিলা তাকে দিয়ে...

সম্প্রতি, টলিউড অভিনেতা অঙ্কুশ একটি রিয়েলিটি শো এর বিশেষ বিচারক। স্টার জলসা খ্যাত এই...

তাহলে অহংকারই কী শেষ করে দিয়েছিল অভিনেত্রী আমিশা প্যাটেলের...

প্রথম ছবি ব্লকবাস্টার এবং দ্বিতীয় ছবি আরো হিট। দুই দশকের ক্যারিয়ারে অভিনেত্রী আমিশা প্যাটেল...

‘অপয়া’ তকমা পেয়েছিলেন বিদ্যা বালন, নেপথ্যে গোপন কাহিনী !!

চেহারা নিয়ে কটুক্তি থেকে অন্যান্য বিষয়ের অপমান। একাধিক জন তার আত্মবিশ্বাস গুড়িয়ে দেওয়ার জন্য...